Mother-Son Reunion : তিন বছর পর ছেলেকে দেখেই বুকে জড়িয়ে ধরলেন মা, চোখে এল জল

Written by TT Desk

Published on:

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মাছের বাজারে তোলা ভিডিও বহু দিন ধরেই মানুষকে আবেগপ্রবণ করে তুলছে। ভিডিওটি দেখে অনেকের চোখে জল চলে এসেছে। ভাইরাল ভিডিওতে এক ছেলেকে মাছ কিনতে দেখা যায়। তার মুখে বাঁধা আছে রুমাল। তার চোখে কালো চশমা এবং একটি টুপি রয়েছে। মোট কথা মুখ একেবারে ঢাকা। মাছ বিক্রয়কারী মহিলা ছেলেটিকে মাছ দেখাচ্ছেন এবং সেই অনুযায়ী মাছ প্যাকও করছেন। খানিক পরে কি মনে মহিলাটি হঠাৎ ব্যস্ত হয়ে ওঠেন এবং ছেলেটির টুপি ও রুমাল খুলে দেন। এরপর দুজনেই হেসে ফেলেন। মহিলা জড়িয়ে ধরেন ছেলেটিকে। তারও চোখে জল, ছেলেটির মুখে অনাবিল হাসি। স্পষ্টতই মহিলার চোখে আনন্দের অশ্রু। আপনিও দেখে নিন আবেগ প্রবণ সেই ভিডিও।

এবার চলুন এই ভিডিওটিকে নিয়ে যে গল্পটা রটেছে সেটা জেনে নেওয়া যাক। আমরা এই গল্পের যথার্থতা নিশ্চিত করতে পারিনি, তবে গল্পটি মনে ধরার মতো। গাঙ্গোলি মার্কেট উডুপির কান্দাপুরা এলাকায় অবস্থিত। এখানেই এই মহিলা মাছ বিক্রি করেন। তার ছেলে রোহিত তিন বছর পর দুবাই থেকে ফিরেছিল। ফিরে এসে মায়ের দোকানে গিয়ে চমক দেন তিনি। মুখ লুকিয়ে মায়ের সঙ্গে কেনাকাটা শুরু করেন সন্তান। কিন্তু মা ছেলেটির হাবভাব বা কন্ঠে তাকে চিনতে পারেন এবং তাকে আলিঙ্গন করেন। গল্প সত্যি মিথ্যে যাই হোক না কেন সোশ্যাল মিডিয়ায় মানুষের হৃদয় ছুঁয়ে যাচ্ছে।

ভিডিও দেখার পর লোকে বলছেন, ‘মা তো মা-ই হয়।’ ইনস্টাগ্রামে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘ মায়ের মন ঠিকই বুঝেছিল এটা তার ছেলে।’ ভিডিওতে আরেকজন লিখেছেন, “তিনি (মা) তার (ছেলের) কণ্ঠস্বর এবং শরীরী ভাষা চিনতে পেরেছিলেন… মা একজন মা-ই হন… আমরা আমাদের মায়ের কাছ থেকে কিছু লুকাতে পারি না… এই ভিডিওটি আমার চোখে অশ্রু নিয়ে এসেছে।’

Related News