অবিশ্বাস্য নিজের চোখ না দেখলে বিশ্বাস করতে পারবেন না, স্কুটার যে এই কাজেও লাগতে পারে

Written by TT Desk

Published on:

প্রতিদিনই মানুষ এমন কিছু অনন্য দেশি জুগাড় তৈরি করতে থাকে যা দেখার পর অবাক না হওয়া ছাড়া কোনো উপায় থাকে না। এমন ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে আপনি দেখতে পাবেন কিভাবে এক ব্যক্তি ছাদে ইট ডেলিভারি করার জন্য খুঁজে বের করেছেন অনন্য এক পদ্ধতি।

পৃথিবীতে জুগাডু মানুষের অভাব নেই। যেখানে মানুষ তাদের কাজ সহজে করার জন্য এমন আশ্চর্যজনক কৌশল নিয়ে এসেছে যে আপনিও অবাক হয়ে যাবেন। আমাদের দেশে এমন অনেক জুগাডু মানুষ আছেন, যারা মাঝে মাঝে এমন আশ্চর্যজনক জুগাড়ের মাধ্যমে মানুষকে অবাক হয়ে দিচ্ছেন। এভাবেও যে কাজ সহজ করা যেতে পারে সেটা কল্পনাও করা যায় না। আমরা সকলেই জানি যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে এক ব্যক্তি ছাদে ইট সরবরাহ করার জন্য একটি সাধারণ স্কুটারকে কাজে লাগিয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি পুরনো মডেলের এক স্কুটারকে কাজে লাগিয়ে বহু তলে ইট তুলে দিচ্ছেন। যারা এই ভিডিও দেখেছেন তারা নিজেরাও হয়তো নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না। প্রকৃতপক্ষে, লোকটি তার শক্তিশালী জুগাড় ব্যবহার করে চোখের পলকে সহজেই কয়েক ডজন ইট ছাদে পৌঁছে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি স্কুটারে অ্যাকসেলারেটরে পুরো চাপ প্রয়োগ করেছেন এবং এর সাহায্যে ইটের বোঝা স্বয়ংক্রিয়ভাবে ছাদে উঠে যাচ্ছে।

এই দেশি জুগাড়টি পারেখ @pankaj এক ব্যক্তি তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই দেশি জুগাড় সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। আপলোড হওয়ার পর থেকে এটি এক হাজারেরও বেশি মানুষ দেখেছেন এবং এক হাজারেরও বেশি লাইক পেয়েছে ভিডিওটি।

Related News