একজন মানসিকভাবে অসুস্থ ব্যক্তির সঙ্গে সুন্দরী নয়নার অসুখী বিবাহিত জীবন, বন্ধু তার মূর্খতার সুযোগ নেয়, তারপর?

Written by TT Desk

Published on:

Ullu Originals App এ অহরহ প্রকাশ পাচ্ছে একাধিক হট ওয়েব সিরিজ। বেশ কিছু ওয়েব রয়েছে মুক্তি পাওয়ার বেশ কিছু দিন পরেও মানুষের মনে থেকে যায়। Ullu Originals এর তেমনই একটি ওয়েব সিরিজ হল Anari। আনারি পার্ট ১ ওয়েব সিরিজের পর এর দ্বিতীয় পার্টও মুক্তি পেয়েছে।বলা বাহুল্য উভয় পার্ট নেটিজেনদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। দুই পার্টের ট্রেলার বা ক্লিপস ইউটিউবে আপলোড করা হয়েছে, সার্চ করলেই দেখে নিতে পারবেন।

আনারি পার্ট ওয়ান আউল ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন মুসকান আগরওয়াল। এখানে উল্লু ওয়েব সিরিজের এই দুই পর্বে দেখা যাবে ড্রামা ও রোমান্সে। উল্লু প্রায় প্রতি সপ্তাহে একটি ওয়েব সিরিজ প্রকাশ করে থাকে। উল্লু ওয়েব সিরিজের সমস্ত পর্ব দেখতে সবাই পছন্দ করে। আপনি এই ওয়েব সিরিজটি অনলাইনে দেখতে পারেন।

ইউএলইউ ওয়েব সিরিজ আনারি পার্ট ১ ও আনারি পার্ট টু এর স্টোরি সম্পর্কে এবার একটু আলোচনা করা যাক। যদি এই OTT প্ল্যাটফর্মের আনারি পার্ট ১ দেখতে চান, তবে তার আগে এর গল্প সম্পর্কেও আপনার জানা উচিত। ওয়েব সিরিজের গল্প ক্রমে এগিয়েছে রাজা নামের এক চরিত্রকে কেন্দ্র করে। নয়নার সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু সেই ছেলে মানসিকভাবে পুরোপুরি সুস্থ ছিল না। যার ফলে নয়নার বিবাহিত জীবন সুখের ছিল না খুব একটা। সেই সুযোগে রাজার বন্ধু তার মূর্খতার সুযোগ নেয় এবং তার স্ত্রী নয়নার সাথে শারীরিক সম্পর্ক করে।

আনারি পর্ব ১ ওয়েব সিরিজ কাস্ট এর রয়েছেন, অনিতা জয়সওয়াল, মুসকান আগরওয়াল, ভানু সূর্যম ঠাকুর, প্রিয়া গামরে।

Related News