দর্শকরা পাগল কাটাপ্পার স্ত্রীর ছবি দেখে, সৌন্দর্য্যে টেক্কা দেবেন বলি ডিভাদের

Written by TT Desk

Published on:

আজকাল বিনোদন জগতে একাধিপত্য বিস্তার করেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। এই সমস্ত সিনেমা দক্ষিণ ভারতের গণ্ডি পেরিয়ে প্যান ইন্ডিয়া সিনেমার খেতাব পাচ্ছে। এই দক্ষিণী সিনেমায় টানটান অ্যাকশন সিকোয়েন্স ও রক্ত গরম করা ডায়লগ মন জয় করে নিচ্ছে আপামর দেশবাসীর। এই ট্রেন্ড শুরু হয়েছিল ‘বাহুবলী‘ সিনেমার মাধ্যমে। এই সিনেমাটি যখন রিলিজ করেছিল তখন প্রচুর আয় করে ও সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হয়ে ওঠে। আজও মানুষ বাহুবলী সিনেমা দেখতে পছন্দ করেন। বাহুবলী ছবির কিছু চরিত্র আছে যা মানুষ এখনও দেখতে ভালোবাসেন, যেমন কাটাপ্পা, রাজমাতা শিবগামি, বাহুবলী এবং ভল্লালাল দেবের মতো অনেক চরিত্র। প্রত্যেকটি চরিত্র যেন মানুষের কাছের মানুষ হয়ে উঠেছিল।

তবে আজকের এই প্রতিবেদন বাহুবলির কাটাপ্পাকে নিয়ে না। এই চরিত্রে অভিনয় করেছিলেন সত্যরাজ। সম্প্রতি নিজের স্ত্রীয়ের কারণে নেটদুনিয়ায় লাইমলাইটে এসেছেন বাহুবলির কাটাপ্পা। যদিওবা সাউথ ইন্ডিয়ান সিনেমাতে সত্যরাজের জনপ্রিয়তা কম নেই। সে বাহুবলি ছাড়াও অনেক দক্ষিণী সিনেমাতে কাজ করেছেন। তার ফ্যান ফলোয়িং যথেষ্ট পরিমাণ রয়েছে। তবে সম্প্রতি এই বাহুবলির কাটাপ্পা জনপ্রিয়তায় এসেছেন তার স্ত্রী এর কারণে। তিনি এবং তাঁর স্ত্রী একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। আর সেই ছবি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

আপনি শুনলে অবাক হবেন যে এই বাহুবলির কাটাপ্পার স্ত্রী দেখতে খুবই সুন্দরী। সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে তাতে কাটাপ্পার স্ত্রীকে দেখলে আপনার চোখ আটকে যাবে। তিনি যেকোনো বলিউড ডিভাকে তার সৌন্দর্যের নিরিখে টেক্কা দিয়ে দেবেন। আপনাদের জানিয়ে রাখি এই কাটাপ্পার স্ত্রীয়ের নাম মহেশ্বরী। অনেকেই ছবি দেখার পর দাবি করছেন কাটাপ্পার পাশাপাশি তার স্ত্রীকেও ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসা উচিত ছিল। আসলে কাটাপ্পা স্ত্রী এর সরল সাধারণ লুক সকলের ব্যাপক পছন্দ হয়েছে। সত্যরাজ নিজের স্ত্রীকে ঠিক রানীর মত করে রাখেন।

Related News