রাতের অন্ধকারে বৃষ্টির মাঝে শাড়ি পরে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‛আর কত রাত একা থাকবো’ গানে বৃষ্টির মধ্যেই অসাধারণ নেচে তাক লাগালেন এক যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও। এই গানটির জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। বহু আগে থেকেই এই গানের জনপ্রিয় আর যা আজও বহমান। এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে।

বলতে গেলে আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেট মাধ্যমে। ওই যুবতীর নাম শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)। ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে।

একপ্রকার নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛শ্রীতমা বৈদ্য’। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি ওই যুবতী ইউটিউবে একটি নাচের ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে তাকে ‛চোখের আলোয়’ সিনেমার ‛আর কত রাত একা থাকবো’ গানে নাচতে দেখা যাচ্ছে তাও আবার বৃষ্টিতে ভেজা পরিবেশে।

আশা ভোঁসলের গাওয়া ‛চোখের আলোয়’ সিনেমার এই গানে নেচে তাক লাগিয়েছিলেন দেবশ্রী রায়। আর এখানেও ওই যুবতী হুক স্টেপে নেচে তাক লাগিয়েছেন। তার পরণে রয়েছে সাদা প্রিন্টেড শাড়ি ও সঙ্গে ম্যাচিং ব্লাউজ। মাত্র ১ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ২.৯ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ২২ হাজার মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন। সবমিলিয়ে ওই শ্রীতমা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

Related News