দেবীপক্ষের সূচনায় মা দুর্গার অবতারে প্রকাশ্যে হাজির হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল মহালয়ার প্রমো

Written by TT Desk

Published on:

আর মাত্র হাতেগোনা কয়েকটি দিন বাকি দুর্গাপুজোর। গোটা একটাবছর জুড়ে প্রতিটা মানুষ অপেক্ষা করে থাকে এই পাঁচটি দিনের জন্য। আর পুজোর আগেই প্রতিটি চ্যানেলে দশভুজার বিভিন্ন রূপ দেখানো হয়। কিভাবে মা দুর্গা মহিষাসুরের হাত থেকে জগৎবাসীকে উদ্ধার করেছিল। আর এবার মা দুর্গার রূপ নিয়ে স্টার জলসার পর্দায় হাজির হবেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। ইতিমধ্যেই জলসার অফিসিয়াল পেজ থেকে প্রকাশ্যে এসেছে সেই প্রোমো।

পরণে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, কপালে ত্রিনয়ন ও খোলা লম্বা চুলে একেবারে পরিপূর্ণ মা দুর্গার রূপ। এককথায় এই সাজে তাকে বেশ মানিয়েছে। সন্তান হওয়ার পর এই নিয়ে দ্বিতীয়বারের জন্য দুর্গা রূপে ধরা দেবেন কোয়েল। এর আগে ২০২১ সালে কবীরের জন্মের প্রথম বছরই তিনি দুর্গা রূপে হাজির হয়েছিলেন। এই অনুষ্ঠানটি প্রয়োজনা করছেন সুরিন্দর ফিল্মস। প্রমোর শুরুতেই কোয়েলকে (Koel) সতী রূপে দেখা যাচ্ছে।

যেকিনা কখনও বাগানে প্রকৃতির সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। আবার কখনও জল নিয়ে খেলা করছেন। তারপরই তাকে তার পতি শিবের সঙ্গে কৈলাস পর্বতে দেখা যাচ্ছে। আর তারপরই ফুটে উঠেছে তার রনং দেহি মূর্তি। যথারীতি তার প্রতিটি রূপেই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। সম্প্রতি এই নিয়ে এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই তিনি তুলে ধরেন তার ছোটবেলাকার স্মৃতি।

সকালে স্তোস্ত্রপাঠের আওয়াজে ঘুম ভাঙা থেকে শুরু করে মহালয়ার দিন দেবীর ত্রিনয়ন আঁকা সবই তিনি শেয়ার করেন। পাশাপাশি অভিনেত্রী বলেন যে, তখন তার কাছে পুজোর গভীরতা বোঝার ক্ষমতা ছিল না। যা এখন তিনি বুঝতে পারেন। পাশাপাশি নিজের এই দুর্গা রূপে অভিনয় করা প্রসঙ্গেও তিনি মুখ খোলেন। কোয়েলের (Koel) মতে তিনি যখন প্রতিবার এই চরিত্রে অভিনয় করেন তার মনে হয় নারিশক্তির আদর্শকে তিনি পর্দায় তুলে ধরছেন। একটা অদ্ভুত ধরণের শক্তি পান বলেই তিনি জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এবারে কোয়েলের সঙ্গে মহাদেব রূপে দেখা যাবে রণজয় বিষ্ণুকে। ১৪ অক্টোবর ভোর ৫ টায় স্টার জলসার (Star Jalsha) পর্দায় দেখা যাবে দেবী রূপী কোয়েলকে। অনুষ্ঠানের নাম ‛যা দেবী সর্বভূতেষু’। এখন শুধু অপেক্ষার পালা।

Related News