SUNITA BABY DANCE VIDEO : মঞ্চে লাস্যময়ী নাচ ‘হট বম্ব’ সুনিতা বেবির, উচ্ছ্বাসে ভাসলো দর্শকরা

Written by TT Desk

Published on:

আজকের প্রজন্মের মানুষের কাছে হরিয়ানভি নৃত্যশিল্পীদের পরিচিতি রয়েছে ভালোই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বর্তমানে তাদের পরিচিতি এসেছে একাংশের মাঝে। হরিয়ানায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের চল রয়েছে ভালোই। তাদের প্রায় যেকোনো অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে। আর সেখানকার প্রথম সারির কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই নেটদুনিয়ায় তার একাধিক পারফর্ম্যান্সের ঝলক ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তার মধ্যেই আরো এক ঝলক ভাইরাল হয়েছে একাংশের মাঝে। আপাতত, সেই সূত্রেই চর্চার আলো কেড়েছেন তিনি।

বর্তমান সময়ের নৃত্যশিল্পী হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার সক্রিয়তা রয়েছে। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। তার নিজের শেয়ার করা কোনো ঝলকই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তবে ইউটিউবের একাধিক হরিয়ানভি চ্যানেলের সূত্র ধরেই তাদের নাচের বেশিরভাগ ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত, তেমনি আরো এক ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই চর্চিত সুনিতা বেবি।

সাম্প্রতিক ঝলকটি ‘টি সিরিজ’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ৫ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে সুনিতা বেবির এই নাচের ঝলক পৌঁছে গিয়েছে ২৭ লাখেরও বেশি মানুষের কাছে। ঝলকে হিট হরিয়ানভি গান ‘ফেয়ারেন লাভলি ম্যাহেঙ্গি কার দি’র তালেই মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছিল সুনিতাকে। এদিনের ঝলকে সাদা নন রঙের সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল তাকে। মঞ্চ কাঁপিয়েই কোমর দুলিয়েছিলেন তিনি। তার এদিনের পারফর্ম্যান্স যে সকলের মন মাতিয়ে দিয়েছিল, সেকথা ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, সুনিতা বেবির সাম্প্রতিক এই ঝলকের সুত্রেই একাংশের মাঝে পুনরায় চর্চিত তিনি।

Related News