BHOJPURI VIDEO : বৃষ্টির রাতে মোনালিসাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, উষ্ণ রোমান্স দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

Written by TT Desk

Published on:

অভিনয় জগৎ-এরর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

তবে এই মুহূর্তে অভিনেত্রী একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে মিডিয়ার পাতায় চর্চায় রয়েছেন। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর একটি পুরনো ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেতা পবন সিংয়ের সাথে বৃষ্টির মধ্যেই চূড়ান্ত ঘনিষ্ট হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ক্যামেরার সামনেই চুটিয়ে রোমান্স করেছিলেন তারা। অবশ্য এই পুরনো ভিডিও আবারো নজর কেড়েছে ভোজপুরি দর্শকদের পাশাপাশি নেটমহলের একাংশের। আর সেই দৃশ্য যে দর্শকরাও বেজায় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ৯ বছর আগে ‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে এই ভিডিওটিই ১০ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ভিডিওতে কল্পনা ও পবন সিংয়ের গাওয়া ‘জাগ হ্যায় পা যাতা’র মত জনপ্রিয় ভোজপুরি গানটিই শোনা গিয়েছে। পর্দায় পবন সিংয়ের সাথে দেখা মিলেছিল মোনালিসার। আর সেই সূত্রেই মিডিয়ার পাতায় আবারো চর্চায় উঠে এসেছেন তারা। উল্লেখ্য গানটি হিট ভোজপুরি ছবি ‘জিদ্দি আশিক’এর। এই গানের কথা ও সুর দিয়েছিলেন বিনয় বিহারী। আপাতত বলাই বাহুল্য, ৯ বছর পর এই ভোজপুরি গানের ভিডিওর সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় অনস্ক্রিন তারকা জুটির পাশাপাশি ছবির কলাকুশলীরাও।

Related News