স্ত্রীর সঙ্গে রোমান্সের পর একই বাড়িতে অন্য মহিলার সঙ্গে সহবাস, চাপা থাকল না যোগেশের কীর্তি

Written by TT Desk

Published on:

Ullu অ্যাপের সর্বশেষ ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এই প্রতিবেদনে আমরা আপনাকে Ullu অ্যাপের সর্বশেষ ওয়েব সিরিজ সম্পর্কে বলতে যাচ্ছি। আপনিও যদি রোমান্টিক অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন, তাহলে এই Dulha Pakad ওয়েব সিরিজটি আপনার জন্য একটি ভাল বলে প্রমাণিত হতে পারে।

Ullu অ্যাপ্লিকেশনটির দ্বিতীয় ওটিপি প্ল্যাটফর্ম হল আতরঙ্গি অ্যাপ্লিকেশন। সেখান থেকে সম্প্রতি মুক্তি পেয়েছে একটি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের নাম Dulha Pakad । হিন্দি ছাড়াও এটি তামিল, তেলেগু, মালায়ালাম, ইংরেজি ভাষায় ২১ সেপ্টেম্বর ২০২৩ তারিখে মুক্তি পেয়েছে। এখন আপনি পছন্দসই ভাষায় এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন এবং ওয়েব সিরিজ দেখতে পারেন।

আত্রাঙ্গি অ্যাপের এই ওয়েব সিরিজের আওতায় আপনি একটি সিজন এবং চারটি এপিসোড দেখতে পাবেন। প্রতিটি পর্বের রানিং টাইম হতে চলেছে ২০ থেকে ২৫ মিনিট। অফিশিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে প্রথম পর্বের ট্রেলার। এই ওটিটি প্ল্যাটফর্ম থেকে এখনও পর্যন্ত এর গল্প সম্পর্কিত কোনও আপডেট দেওয়া হয়নি।

কিন্তু ট্রেলার দেখার পর এবং মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ওয়েব সিরিজের অধীনে আপনাকে যোগেশ নামে একটি ছেলের গল্প দেখতে হবে। ছোটবেলা থেকেই একটি মেয়ে এই যোগেশকে খুব ভালোবাসে। এই মেয়েটির ভাই যখন তার প্রেমের কথা জানতে পারে, তখন সে যোগেশকে অপহরণ করে এবং জোর করে তার বোনকে তার সাথে বিয়ে দেয়। যোগেশ একটি ছোট ছেলে, প্রাথমিকভাবে তিনি তাকে তার স্ত্রী বলে মানতে অস্বীকার করেন।

কিন্তু এই বাড়িতেই আরেক বিবাহিত নারীর সঙ্গে তার সম্পর্ক শুরু হয়। এখানে যোগেশ তার স্ত্রীর সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয় এবং সুযোগ পেলে সে অন্য মহিলার সাথেও সম্পর্ক গড়ে তোলে। যখন উভয় মহিলা এই সম্পর্কে জানতে পারে, তখন তারা এটি দিয়ে কী করবেন? এই সব কিছু জানার জন্য আপনার এই ওয়েব সিরিজটি দেখতে হবে।

Related News