Viral Video : 69 বছর পর স্কুলের রি-ইউনিয়নে আনন্দে শিশুমনে নাচ পড়ুয়াদের, দেখে খুশি হলেন সকলেই

Written by TT Desk

Published on:

Viral Video: স্কুল জীবনের স্মৃতি প্রত্যেক মানুষের কাছেই অমলিন। যে মুহূর্তগুলি প্রত্যেকের হৃদয়ে রয়ে যায় চিরকাল। বারবার যেন সেই পুরোনো দিনগুলিতে ফিরে যেতে ইচ্ছে করে (Viral Video)। স্কুল, কলেজ থেকে পাশআউট হয়ে যাবার কয়েক বছর পর অনেক স্কুল, কলেজেই রি-ইউনিয়ন এর আয়োজন করা হয়। যার ফলে সেই পুরোনো বন্ধু বান্ধব, শিক্ষক শিক্ষিকাদের সাথে দেখা হবার সুযোগ মেলে।

৬৯ বছরের পর অনুষ্ঠিত হল রি-ইউনিয়ন

কিন্তু ৬০,৭০ বছর পর রি-ইউনিয়ন এ যেন কল্পনার অতীত। এই কল্পনায় বাস্তবে পরিণত হল পুনের এক স্কুলে। প্রায় ৬৯ বছরের পর অনুষ্ঠিত হল পুনর্মিলন অনুষ্ঠান। যেখানে ১৯৫৪ সালের দশম শ্রেণীর ছাত্র ছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত হল সেই রি-ইউনিয়নের অনুষ্ঠান (Viral Video)। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও থেকে সামনে আসে এই ঘটনা।

আনন্দে মেতে উঠলেন সকলে

যেখানে দেখা যায়, সোনালী দিনের নস্টালজিক গান ‘কিসি কি মুশকুরাহাতো পে’ গানে প্রাণ ভরে নাচছেন একজন বয়স্ক ভদ্রমহিলা। মাথায় একটি টুপি গানের তালে তালে গলায় মেলাচ্ছেন তিনি, সাথে যোগ দিয়েছেন এক বয়স্ক ভদ্রলোক। এছাড়াও রয়েছেন আরও অনেক বয়স্ক বৃদ্ধ, বৃদ্ধারা। সুদীর্ঘ প্রতীক্ষার এই পুনর্মিলন উৎসবে যেন ঝড় পড়ছে অপরিসীম আনন্দ (Viral Video)। তাদের সকলের বয়স হবে ৮৫, ৮৬ বছরের মতো। এই ঘটনা দেখে ইমোশনাল হয়ে গেছেন সকলেই।

ভিডিওটি টুইটারে ‘Gabbar’ নামে এক প্রোফাইল থেকে শেয়ার করা হলেও তারপরেও একাধিক নিউজ মাধ্যম থেকেও পোস্ট করা হয়। যেটি বর্তমানে সামাজিক মাধ্যমগুলিতে বেশ ভাইরাল হয়েছে। প্রানবন্ত সেই সমস্ত ব্যক্তিদের দেখে যেন সবাই নিজেদের স্কুল জীবনে ফিরে গেছেন।

Related News