MONALISA HOT VIDEO : ক্যামেরার সামনে মোনালিসাকে দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভোজপুরি অভিনেতা, দেখুন ভিডিও

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে মোনালিসা ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে পৌঁছে গিয়েছে।

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বাংলা ও হিন্দি চলচ্চিত্র জগৎ-এর অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘খালি বাতিয়া সে কাম নেহি চালি এ’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে রোমান্টিক হয়েছিলেন অভিনেত্রী। একেবারে সাজানো গোছানো সেটেই মানানসই পোশাকে চুটিয়ে নাচ করতে দেখা গিয়েছি তাদের। পর্দায় যথেষ্ট ঘনিষ্ঠ অবস্থাতেই দেখা দিয়েছিলেন তারা।‌ আর তাদের সেই দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছিলেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে মাখো মাখো প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল তাদের, তা গানের গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

‘আরিয়া ফিজিকাল’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ৪ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি। এই মুহূর্তে এটি পৌঁছে গিয়েছে ১ কোটিরও বেশি মানুষের কাছে। উল্লেখ্য, গানটি শোনা গিয়েছিল খুব সম্ভবত স্বয়ং কেশরী লাল যাদবের কণ্ঠে। ৪ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এটি যে বহু ভোজপুরি দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়, তা বলাই বাহুল্য। অবশ্য তার ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে। এই মুহূর্তে এই গানের ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত মোনালিসা ও কেশরী লাল যাদব।

Related News