হটেস্ট অক্ষরাকে ভুলে কাজলের সাথে ভরপুর রোমান্স প্রদীপ পান্ডের, ভাইরাল ভোজপুরি ভিডিও

Written by TT Desk

Published on:

Bhojpuri Video: সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশই জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই নিত্যদিন দেখা যায় ভোজপুরি ইন্ডাস্ট্রির গান কিংবা সিনেমার বেশ কিছু ঝলক। আসলে সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় অনেক কিছুই। বদলে যায় প্রতিটি মানুষের পছন্দ-অপছন্দ।

আমাদের চারিপাশে এমন বহু মানুষ রয়েছেন যারা ভারতীয় ইন্ডাস্ট্রির সিনেমার তুলনায় বেশি পছন্দ করেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সিনেমাগুলি। সম্প্রতিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এলো একটি গানের ভিডিও। সাধারণ মানুষকে বিনোদন জোগাতে জুটি বেঁধে হাজির প্রদীপ পান্ডে (Pradeep Pandey) এবং কাজল রাঘবাণী (Kajal Raghwani)

Movie: Sasura Bada Satawela

Song: Age Athrah Plus Ho Gayil

Cast: প্রদীপ পান্ডে (Pradeep Pandey), কাজল রাঘবাণী (Kajal Raghwani)

Story: গানের প্রতিটি পরতে পরতে ফুটে উঠেছে রোমান্টিক দৃশ্য। একে অপরের প্রতি প্রেম নিবেদন করেছেন নায়ক নায়িকা। তবে কেবলমাত্র রোম্যান্স নয়। খোলা আকাশের নিচে এক দিকে যেমন রোম্যান্স করতে দেখা গিয়েছে প্রদীপ পান্ডে (Pradeep Pandey) এবং কাজল রাঘবাণীকে (Kajal Raghwani)। ঠিক তেমনই ফুটে উঠেছে অসাধারণ নাচ। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন বহু মানুষ। বলা ভালো, 1 বছরের পুরনো এই ভিডিও নতুন করে ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে। নায়িকার শরীরের প্রত্যেকটি মোচড় বেশ পছন্দ হয়েছে নেটপাড়ার বাসিন্দাদের।

YouTube Channel: ‘Enter 10 Rangeela’ নামক একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও।

Views: 1 বছরের পুরনো এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন 32 লাখ 66 হাজার 460 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ হয়েছে 16 হাজার মানুষের।

Related News