Icche Putul: গল্পে নয়া মোড়! রুপের অত্যাচারে জ্ঞান হারালো গিনি, অবাক গিনির বাবা! জানুন আসল সত্যটা কী?

Written by TT Desk

Published on:

Icche Putul: প্রথম থেকেই প্রথমে জি বাংলার নয়া মেগা ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। মেঘ-ময়ূরী-নীলের ত্রিকোণ প্রেমের গল্প জায়গা করে নিয়েছে বাঙালিদের ড্রয়িং রুমে। টিআরপি তালিকায় ম্যাজিক দেখাতে না পারলেও সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাঙালিদের ড্রয়িং রুম সর্বত্রই ঝোড়ো হাওয়া চালাচ্ছে এই সিরিয়াল। প্রত্যেকটি পর্বে ফুটে উঠছে একের পর এক নয়া চমক।

ইতিমধ্যেই বিয়ে করে শ্বশুরবাড়ি চলে গিয়েছেন গিনি। আর তারপর থেকেই একের পর এক পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। ধীরে ধীরে তার মনে হতে শুরু করেছে মেঘ হয়তো সত্যি কথা বলেছিল। ময়ূরীর কথায় বিশ্বাস করে জীবনের সব থেকে বড় ভুল করেছে সে। আর এসবের মাঝেই প্রকাশ্যে চলে এলো ধারাবাহিকের আসন্ন পর্ব। সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখেই চোখ কপালে উঠেছে আমজনতার।

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, ফুলশয্যার রাতে নিজের ঘরে চলে গেছেন গিনি। অথচ দীর্ঘ সময় পেরিয়ে গেলেও সেখানে হাজির হয়নি রূপ। এরপর প্রায় মাঝরাতে মাতাল হয়ে টলতে টলতে ঘরে ঢোকেন তিনি। স্বামীর এমন অবস্থা দেখে চমকে ওঠেন গিনি। সে রূপকে জিজ্ঞাসা করে, ‘তুমি এমন ভাবে নেশা করেছো কেন? আজ তো আমাদের ফুলশয্যা’। গিনির মুখে এমন কথা শুনে রেগে গিয়ে রূপ বলে, ‘তোমার সাথে ফুলশয্যা করার আমার কোনো ইচ্ছা নেই’। এরপরেই সে জোর করে ঠেলে দেয় গিনিকে। এতেই ঘটে বিপত্তি। মাটিতে পড়ে জ্ঞান হারায় গিনি।

অন্যদিকে মেয়ের সঙ্গে দেখা করতে গিয়ে এই ঘটনা চোখে পড়ে যায় ভাস্কর গাঙ্গুলী ওরফে গিনির বাবার। তাহলে কী গাঙ্গুলী পরিবারের প্রত্যেকটি সদস্যের সামনে চলে এলো রূপের আসল রূপ? যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে নয় এই ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে। ধারাবাহিকে এমন ঘটনা আদৌ ঘটবে কি না তা বলা সত্যিই মুশকিল। আগামীতে কী হয় জানতে হলে নজর রাখতেই হবে ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকের আসন্ন পর্ব গুলিতে।

Related News