Jagadhatri : লাল টপের ফাঁকে উন্মুক্ত নাভি, ‘Cleavage’-এ খাঁজে আগুন জ্বালালেন ‘জগদ্ধাত্রী’

Written by TT Desk

Published on:

পরণে লাল রঙের টপ ও ডেনিম জিন্স! টপের মধ্যে থেকে উঁকি দিচ্ছে সুগভীর নাভি। ফের একবার অভিনেত্রীর হটেস্ট লুকে কুপোকাত হলেন ভক্তরা। কার কথা বলছি বুঝতে পারছেন কি? বর্তমানে তিনি হলেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। পর্দায় কখনও তাকে ঘরোয়া বৌয়ের বেশে আবার কখনও রাগী কর্তব্যরত অফিসারের চরিত্রে দেখা যায়। হ্যাঁ তিনি হলেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। পর্দায় যিনি জগদ্ধাত্রী ওরফে জ্যাশ স্যানাল।

বর্তমানে জি বাংলায় চলা জনপ্রিয় ধারাবাহিক হল ‛জগদ্ধাত্রী’ (Jagadhatri)। টানটান উত্তেজনা নিয়ে প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক প্রথম দশে জায়গা করে নিচ্ছে। এমনকি জোরকদমে টেক্কা দিচ্ছে স্টার জলসার ‛অনুরাগের ছোঁয়া’কে। প্রথম থেকে জ্যাশ চরিত্রটি দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে। আর হবে নাই বা কেন মিষ্টি একটি মেয়ের এমন অসাধারণ অভিনয়ে সকলে মুগ্ধ হতে তো বাধ্য।

রিল লাইফে জগদ্ধাত্রী ওরফে জ্যাশ যেমন সবকিছুতে বেশ এক্টিভ তেমনই বাস্তব জীবনে অঙ্কিতা (Ankita Mallick) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ব্যাপক এক্টিভ। তার জীবনের ভালো-মন্দ সহ নানান খুঁটিনাটি বিষয় তিনি তুলে ধরেন নেটমাধ্যমে। আর যা হুড়হুড়িয়ে ভাইরাল (Viral) হয়। তেমনই সম্প্রতি অঙ্কিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যা দেখে রীতিমতোন কুপোকাত হয়েছেন অভিনেত্রীর পুরুষ ফ্যানেরা।

অঙ্কিতার (Ankita Mallick) শেয়ার করা ওই ভিডিওতে (Video) তার পরণে রয়েছে লাল রঙের ক্রপ টপ সঙ্গে ডেনিম প্যান্ট। কানে গোল ইয়ার রিং। পনিটেল করে বাধা চুল। সঙ্গে চোখে সানগ্লাস সহ ন্যুড মেকআপে ধরা দিয়েছিলেন পর্দায় জ্যাশ। পরণের টপটি পেটের কাছে তোলা থাকায় সুগভীর নাভিটি স্পষ্ট হয়েছে। যথারীতি অভিনেত্রীর এই লুক দেখে রীতিমতো ঝটকা খেয়েছেন ভক্তরা। পাশাপাশি কমেন্টের বন্যায় ভরে গিয়েছে কমেন্টবক্স।

কেউ লিখেছেন ‛আমার লেডি ক্রাশ’। আবার কেউ লিখেছেন ‛ফায়ার’। আবার কেউ লিখেছেন ‛হট’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল (Viral) অভিনেত্রীর এই ভিডিও (Video)।

Related News