‘মন আমার কেমন কেমন করে’, গ্রাম্য পরিবেশে শাড়ি পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

Viral Video: সোশ্যাল মিডিয়া এবং স্মার্টফোনের জামানায় আজ সবকিছুই আমাদের হাতের মুঠোয়। 8 থেকে 80 সকলেই মেতে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। অবসর সময় সহজেই কাটিয়ে নিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই প্ল্যাটফর্মের। আবার বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়া ব্যবহার করে প্রতি মাসে আয় করছেন মোটা অঙ্কের টাকা। এমনকি নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরতেও সামাজিক মাধ্যমে ভরসা রাখছেন অনেকেই। রাতারাতি হয়ে যাচ্ছেন ভাইরাল (Viral Video)। এবারেও ঘটলো ঠিক একই রকম ঘটনা।

এমন অনেকেই রয়েছেন যারা অসাধারণ গান গাইতে পারেন। অনেকে আবার নৃত্য কৌশলে মন ছুঁয়ে নিতে পারে সকলের। ঠিক তেমনই অনেকে ভালোবাসেন ছবি আঁকতে। একটা সময় এই সমস্ত প্রতিভা বাড়ির চার দেওয়ালে বন্দি অবস্থাতে থাকলেও বর্তমানে কিন্তু তা ছড়িয়ে যাচ্ছে দেশ-বিদেশে। সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরে হাজার হাজার মানুষের মন ছুঁয়ে নিচ্ছেন অনেকেই। সম্প্রতি তেমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

  • Song: Mon Amar Kemon Kemon Kore
  • Cast: Srija Biswas
  • Story: খোলা আকাশের নিচে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন সৃজা বিশ্বাস নামক এক নৃত্যশিল্পী। তাঁর নাচের অঙ্গ ভঙ্গিমা দেখেই বোঝা যাচ্ছে নৃত্য শিল্পে ব্যাপক পারদর্শী তিনি। নিজের ইউটিউব চ্যানেল থেকেই এই ভিডিও তুলে ধরেছেন সৃজা। তবে কেবলমাত্র এই একটি নয়। তাঁর ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই দেখা যাবে অসাধারণ নাচের একগুচ্ছ ভিডিও।
  • YouTube Channel: ‘Srija Biswas’ নামক ইউটিউব চ্যানেলের তরফে তুলে ধরা হয়েছে এই ভিডিও।
  • Views: 5 মাস আগের পুরনো এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন 7 হাজার 945 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ করেছেন 245 জন। সবশেষে বলাই যায়, পুরনো এই ভিডিও ফের একবার নতুন করে ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে।

Related News