September 25, 2023 | 7:42 AM

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন কাজল রাঘওয়ানি। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। এমনকি আজকাল ইউটিউবে দেখলেই আপনি বুঝতে পারবেন যে বলিউডের থেকেও বেশি জনপ্রিয়তা রয়েছে এই ভোজপুরি ইন্ডাস্ট্রির। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা কাজলের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সুপার ভাইরাল হয়েছে কাজল ও খেসারি লাল যাদবের ‘আইসে বারা না মাছিস কে তিলি‘ গানটি। ইউটিউবে ভাইরাল তালিকায় পৌঁছালেই এই গান সবার ওপরে রয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। গানের তালে কাজলের সেক্সি মুভ ও বোল্ড এক্সপ্রেশন রাতের ঘুম উড়িয়ে দিতে পারে আপনার। এছাড়া এই গানে অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। অনেকেই অভিনেত্রীর ওই কিলার লুকে ফিদা হয়ে গিয়েছেন। তাইতো এই ভোজপুরি ভিডিও ইন্টারনেটে দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। তারকা জুটির রোমান্টিক কেমিস্ট্রি রাতের ঘুম কেড়ে নিয়েছে ফ্যানদের থেকে।

এই ভোজপুরি মিউজিক ভিডিওটি রীতিমত ইন্টারনেট দুনিয়াতে রেকর্ড সৃষ্টি করেছে। গানটি ভোজপুরি মিউজিক চ্যানেল ‘খেসারি মুভি অ্যান্ড মিউজিক‘-এ পোস্ট করা হয়েছে। ২০২১ সালে রিলিজ করার পর এই ভিডিওটি এখনও পর্যন্ত ৭৬ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন। প্রচুর মানুষ লাইক করেছেন ও কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।