VIRAT KOHLI VIDEO : একজন ভারতীয় যুবক জিহ্বা দিয়ে বিরাট কোহলির ছবি এঁকে রেকর্ড গড়লেন, ভিডিও ভাইরাল নেট পাড়ায়

Written by TT Desk

Published on:

ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলির আধিপত্য শুধুমাত্র যে ভারতবর্ষেই নয়, তা বলে দিতে হয় না কাউকে। দেশের পাশাপাশি বিদেশেও তার প্রভাব চোখে পড়ার মতো। শুধু তাই নয়, তার ফ্যান ফলোয়িং দেখলে লজ্জা পড়ে যাবে যেকোনো হলিউড অভিনেতা। ভারতীয় প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি বর্তমানে নিজের মূল্যবান সময় কাটাচ্ছেন এশিয়া কাপের মেগা অসর খেলে। আমরা এই নিবন্ধে আপনাদের বলে রাখি, এই মুহূর্তে ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি এশিয়া কাপ খেলার জন্য সুদূর শ্রীলঙ্কায় অবস্থান করছেন।

আজ রোহিত শর্মার নেতৃত্বে ভারতের এই তারকা ক্রিকেটার পাকিস্তানের বিরুদ্ধে সুপার-৪ এর গুরুত্বপূর্ণ ম্যাচ খেলবেন। আমরা আপনাদের জানিয়ে রাখি, ইতিপূর্বে এশিয়া কাপের মেগা আসরের গ্রুপ পর্যায়ে পাকিস্তানের বিপক্ষে টিম ইন্ডিয়া মাঠে নামলেও ম্যাচ বৃষ্টির কারণে অমীমাংসিত অবস্থায় শেষ হয়। ফলে আজকে ভারত-পাকিস্তান লড়াই যে মহাযুদ্ধে পরিণত হতে চলেছে তা বলে দিতে হয় না।

তবে বর্তমানে ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি খেলার প্রসঙ্গ ছাড়াই সংবাদ শিরোনামে উঠে এসেছেন। আসলে সোশ্যাল মিডিয়ার আলোচনায় বিরাট কোহলির উঠে আসার পেছনে রয়েছে তার ভক্তের কর্মকান্ড। কোহলির কোটি কোটি ভক্তের মধ্যে একজন সোশ্যাল মিডিয়ায় এমন একটি কর্মকাণ্ডের ভিডিও শেয়ার করেছেন যা দেখলে রীতিমতো অবাক হবেন আপনিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম টুইটারে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, বিরাট কোহলির এক ভক্ত নিজের জিহ্বা দিয়ে অবলীলায় বিরাট কোহলির ছবি আঁকছেন। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি কয়েক হাজার মানুষ পছন্দ করেছেন টুইটারে ছড়িয়ে পড়া এই ভিডিওটি।

Related News