সমুদ্র তরঙ্গের ধারে রক্ষা গুপ্তার সাথে চরম ঘনিষ্ট মুহূর্তে চিন্টু পান্ডে, দেখে ঘুম উড়েছে ভক্তদের

Written by TT Desk

Published on:

ফের একবার নাচে-গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রক্ষা গুপ্তা (Raksha Gupta) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)। প্রদীপ পান্ডে ভোজপুরী ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা যিনি কিনা অভিনয় ও নাচ দুটোতেই বেশ দক্ষ। তিনি ‛চিন্টু’ নামে বেশি পরিচিত। তাদের ফ্যান ফলোয়ার্সও বেশ রয়েছে। দিনে দিনে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে।

এই ইন্ডাস্ট্রির নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও। সকলেই আজকাল বিনোদন প্রিয়। খেতে, শুতে, হাঁটতে, ঘুরতে সকলেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক্টিভ। আর তাইতো যেকোনো ভিডিওই নিমেষেই ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। তেমনই সম্প্রতি একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে।

  • Song: Patli Kamariya
  • Album: Patli Kamariya
  • Cast: রক্ষা গুপ্তা (Raksha Gupta) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)
  • Story: ভিডিওতে অভিনেতা প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ও রক্ষা গুপ্তাকে একসঙ্গে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। তাও আবার সমুদ্রের ধারে। পাশাপাশি তাদের ধামাকাদার নাচও ব্যাপকভাবে নজর কেড়েছে সকলের। ভিডিওর শুরুতেই সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে অসাধারণ নাচে তারা ঝড় তুলেছেন। এরপর তাদের একেরপর এক রোম্যান্টিক মুহূর্ত স্ক্রিনে ধরা পড়েছে। ভিডিওতে কখনও রক্ষার পরণে রয়েছে ক্রপ টপ ও হট প্যান্ট আবার কখনও বিকিনি লুকে ঝড় তুলেছেন। আর ওদিকে চিন্টুর পরণে রয়েছে টি-শার্ট ও প্যান্ট। টি-শার্টের সঙ্গে পেয়ার আপ করেছেন শার্ট।
  • Channel: CV Films নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views: ৭ মাস আগের শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ১.৯ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১০ হাজার মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল রক্ষা ও প্রদীপের এই ভিডিও। (Raksha-Pradeep) এই ভিডিও।

Related News