ROMANCE VIDEO : নিরাহুয়া এখন অতীত, পবন সিংয়ের সঙ্গে রোম্যান্সে মত্ত আম্রপালি, একা দেখলেই মজা পাবেন

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে। থেকে থেকেই নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি পবন সিং ও আম্রপালি দুবেকে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে পর্দায়। স্টেজের উপর ঝকমকে আলোয় রোমান্টিক গানের সাথে নেচেছেন তারা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি দর্শকরাও এই ভিডিও নিয়ে বেশ মাতামাতি করছেন সোশ্যাল মাধ্যমে, তা তাদের মন্তব্য দেখেই বোঝা গিয়েছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে পর্দার সামনে পবন সিং ও আম্রপালি দুবেকে বারের মধ্যেই চুটিয়ে তুমুন নাচ করতে দেখা গিয়েছে। একাধিক দর্শকদের সামনে পর্দাতে জনপ্রিয় ভোজপুরি গান ‘জাওয়ানি বা খাতা’র সাথেই রোমান্টিক হয়ে ঘনিষ্টভাবে নাচতে দেখা গিয়েছিল তাদের। এই ভিডিও যে ভোজপুরি দর্শকদের রীতিমতো নজর কেড়েছে, তা বলাই বাহুল্য। ‘পবন রাজা’ নামক জনপ্রিয় ভোজপুরি ছবির গান এটি। উল্লেখ্য গানের কথা দিয়েছিলেন আজিৎ মন্ডল। সুর দিয়েছিলেন অবিনাশ ঝাঁ। গানটি গেয়েছিলেন স্বয়ং অভিনেতা-গায়ক পবন সিং ও ইন্দু সোনালী।

‘পবন সিং হিটস’ ইউটিউব চ্যানেল থেকেই ৩ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে এটি দেখে ফেলেছেন ৪০ লাখেরও বেশি মানুষ। আবারো প্রশংসাও করেছেন বহুজন। নিজেদের অন্যতম প্রিয় তারকা জুটিকে পুনরায় একসাথে দেখে খুশি তাদের ভক্তরাও। আপাতত এই দুই প্রথম সারির ভোজপুরি তারকারা নিজেদের এই পুরানো ছবির গানের ঝলকের সূত্রেই পুনরায় চর্চিত।

Related News