কেশরী লাল যাদবের সাথে ফুলশয্যার খাটেই গদগদ প্রেমে মজলেন আম্রপালি, দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন ভক্তরা

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘মারাদ আভি বাচ্চা বা’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে মঞ্চেই রোমান্টিক হয়েছেন অভিনেত্রী। একেবারে সাজানো গোছানো সেটেই মানানসই পোশাকে চুটিয়ে নাচ করতে দেখা গিয়েছে তাদের। আর তাদের সেই দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে মাখো মাখো প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল তাদের, তা গানের গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

‘ইয়াশি ফিল্মস্’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ৫ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি। এই মুহূর্তে যা পৌঁছে গিয়েছে ২৬ কোটিরও বেশি মানুষের কাছে। উল্লেখ্য, গানটি শোনা গিয়েছিল স্বয়ং কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিংয়ের কণ্ঠে। কথা দিয়েছিলেন পবন পান্ডে। আসলাম শেখ পরিচালিত এই গানের ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই অনস্ক্রিন হিট তারকা জুটি।

Related News