URVASHI RAUTELA- গ্ল্যামারাস ড্রেস পরে এয়ারপোর্টে র‍্যাম্প হেঁটে নজর কাড়লেন উর্বশী, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়ায়

Written by TT Desk

Published on:

বলিউডের বিউটি কুইন তথা ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়ানো অভিনেত্রী ঊর্বশী রাউতেলার একটি ছবি সম্প্রতি বিশেষভাবে ভাইরাল হয়েছে ইন্টারনেট পাড়ায়। যেখানে তাকে বিমানবন্দরে ঢুকতে দেখা গেছে। তবে তার গ্ল্যামারাস ড্রেসের কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন বলিউডের এই সুপারস্টার। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছে উর্বশী রাউতেলার। এমনকি সোশ্যাল মিডিয়ায় বারবার উঠে এসেছে এই প্রসঙ্গটি। তবে তাদের মধ্যে কি সম্পর্ক, সে সম্পর্কে মুখ খোলেননি কেউই।

আমরা আপনাদের জানিয়ে রাখি, গত বছর দিল্লি-দেরাদুন হাইওয়েতে মারাত্মকভাবে অ্যাক্সিডেন্ট করেন ঋষভ পন্থ। সেই সময়ও ঊর্বশী রাউতেলা ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের উদ্দেশ্যে একটি টুইট করেছিলেন। যা সেই সময় রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকে বারবার ঋষভ পন্থের সাথে নাম জড়িয়েছে বলিউডের এই বিউটি কুইনের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে বর্তমানে উর্বশী রাউতেলা সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছেন তার হটনেসের জন্য। সোশ্যাল মিডিয়ায় সদ্য ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে প্রবেশ করছেন উর্বশী। আর ম্যাজেন্টা রংয়ের ব্র্যালেটের সাথে একটি থাই-হাই স্লিট পোশাক পরতে দেখা গেছে তাকে। এখানেই শেষ নয়, পোশাকের সাথে ম্যাচিং করে হাই হিল পরেছেন এই বলিউডের অভিনেত্রী। ভিডিওটি নেটিজেনদের চোখে পড়তেই অনেকেই উর্বশীর নিউ লুক দেখে চোখের পলক ফেলতে পারছেন না। আবার অনেকেই সমালোচনার ঝড় তুলেছেন। কেউ কেউ লিখেছেন,”বিমানবন্দরের র‌্যাম্প ওয়ার্ক করছেন ঊর্বশী।”

Related News