BHOJPURI VIDEO: সুন্দরী নায়িকার সঙ্গে বেডরুমে কুকীর্তি খেসারি লাল যাদবের, ভুলেও বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় কেশরী লাল যাদবের একটি রোমান্টিক ঝলক ভাইরাল হয়েছে। আর এই ঝলকেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ঘোষের দেখা মিলেছে। তার সাথেই রোমান্টিক হতে দেখা গিয়েছিল অভিনেতাকে। কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক। তার গাওয়া যেকোন গানই নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি তার যে গানের ঝলকটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেটি দেখে রীতিমতো রাতের ঘুম উড়েছে অভিনেতা ভক্তদের।

ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি ‘রাখ লেহাব দোসার’ গানটি শোনা গিয়েছে। এই মিউজিক ভিডিওতে শিল্পী রাজের সাথে ফোনে অনবরত কথা বলতে দেখা গিয়েছে অভিনেতাকে। ভিডিওতে খুব সম্ভবত স্বামী-স্ত্রী হিসাবেই ছিলেন তারা। ক্যামেরার সামনেই একে অপরের জন্য ব্যাকুল হয়েছেন। উল্লেখ্য, ভিডিওতে রয়েছে নাচের দৃশ্যও। রয়েছে চুম্বনের ঝলকও, যা বেশ উপভোগ করেছেন ভোজপুরি দর্শকরাও। এই ভিডিওটি ৩ মাস আগে ‘ভোজপুরি গানা এভারগ্রীন’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ঝলকটি ২৩ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। বলাই বাহুল্য, এই মুহূর্তে এই ভিডিও ভোজপুরি দর্শকদের একাংশকে রীতিমতো উচ্ছ্বসিত করে তুলেছে।

উল্লেখ্য, গানটি কেশরী লাল যাদব ও শিল্পী রাজের কণ্ঠেই শোনা গিয়েছে। ভিডিওতেও তাদেরই দেখা মিলেছে। এটি অন্যতম জনপ্রিয় একটি মিউজিক ভিডিওর ঝলক, যা ভোজপুরি দর্শকদের মাঝে কম পরিচিত নয়। সম্প্রতি এই গানের সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় প্রশংসিত ও চর্চিত এই দুই জনপ্রিয় ভোজপুরি তারকা। উল্লেখ্য, ঝলকে কখনো শিল্পী রাজকে ঘরে বসে, আবার কখনো খোলা আকাশের নীচে এসেই অভিনেতার সাথে ফোনে কথা বলতে দেখা গিয়েছে। আপাতত সেই ঝলকই ভাইরাল।

Related News