Parno Mitra: গোলাপি গাউনে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নিম্নাঙ্গ চকচকে ফর্সা উরু দেখিয়ে নেটদুনিয়ার ঘুম কাড়লেন পার্ণো

Written by TT Desk

Published on:

কিছুদিন আগেই আন্দামানে ছুটি কাটাতে গিয়েছিলেন পার্ণো মিত্র (Parno Mitra)। সেখান থেকে তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন একাধিক ছবি ও ভিডিও। স্কুবা ডাইভিং-এর ভিডিও ছিল সেই তালিকায়। পার্ণোর পোস্টের নিচে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া বরাবরের মতোই এবারও চোখে পড়েছে। তবে নেতিবাচক মনোভাবকে পাত্তা দেন না পার্ণো। সম্প্রতি কলকাতায় ফিরে নিজের নতুন ফটোশুটের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পার্ণো।

রবিবার পার্ণোর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে প্রিন্টেড গাউন। গাউন জুড়ে রয়েছে গোলাপি, নীল ও ব্রাউন রঙের প্রিন্ট। গাউনটি সুতির। গাউনটি স্লিভলেস। গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে পার্ণোর ক্লিভেজ। গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। কোমরের কাছে রয়েছে একটি বো। হাই-থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে পার্ণোর মসৃণ পা। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের গ্লসি লিপস্টিকে। চোখে ব্যবহার করেছেন শিমারি পিঙ্ক রঙের আইশ‍্যাডো। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে জেল ব্যবহার করে আনা হয়েছে ওয়েট লুক। সুইমিং পুলের নীল জলের ধারে বসে ছবি তুলেছেন পার্ণো।

পার্ণোর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। গত বছর রিলিজ করেছিল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মে অভিনয় দক্ষতার মাধ্যমে নজর কেড়েছিলেন পার্ণো।

এছাড়াও সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘হোমস্টে মার্ডারস’-এ। আগামী দিনে পার্ণোকে দেখা যাবে প্রসেনজিৎ বিশ্বাস (Prosenjit Biswas) পরিচালিত ফিল্ম ‘ফেয়ার অ্যান্ড আগলি’-তে।

Related News