সাদা শিফন শাড়িতে বৃষ্টি ভেজা উষ্ণ শরীরে দুর্দান্ত কায়দায় নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করতে পারে, তবে সেই ঝলক নিমেষে ভাইরাল হয়। নেটদুনিয়ায় বর্তমানে কেউ নিজের প্রতিভার সূত্র ধরে, আবার কেউ শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্যই দেখা দেন ক্যামেরার সামনে। আর এক্ষেত্রে ভাইরাল হতেই বেশিরভাগ মানুষ পা রাখেন এই নেটদুনিয়ায়। এই মুহূর্তে তেমনি আরো এক ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘বং বিউটিস’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল বেশ কিছুসময় আগে। ঝলকে কারাণ জোহারের ব্লকবাস্টার হিট ছবি ‘কাভি খুশি কাভি গাম’এর অন্যতম হিট গান ‘সুরাজ হুয়া মাধ্যম’এর তালেই দেখা মিলেছিল যুবতীর। পর্দায় এই গানের তালেই কাজল ও শাহরুখ খানকে দেখা গিয়েছিল। আজও দর্শকমহলের অধিকাংশের মনে এই গান আধিপত্য বিস্তার করে রয়েছে। সম্প্রতি এই গানের তালেই প্রকৃতির মাঝে দেখা দিয়ে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত হচ্ছেন এই যুবতী।

ঝলকে একেবারে পাহাড়ে ঘেরা একটি নদীর তীরেই দেখা মিলেছিল যুবতীর। বর্ষার মরসুমেই নিজের এই ঝলকটি বানিয়েছিলেন তিনি। এদিন তাকে কালো ব্রালেটে সাদা শিফন শাড়িতে দেখা গিয়েছিল। তার গোটা শাড়িতে বিভিন্ন রঙের প্রজাপতি আঁকা ছিল। খোলা চুলে, বর্ষার বৃষ্টিতে ভিজতে ভিজতেই নিজের এই নাচের ভিডিওটি বানিয়েছিলেন তিনি। দেখিয়েছিলেন নিজের শরীরী আবেদনও। আপাতত, এই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় একাংশের মাঝে তাপমাত্রা বৃদ্ধি করেছেন। অবশ্য এই বিষয়টি আলাদাভাবে আর উল্লেখ করার অপেক্ষা রাখে না।

Related News