ডিভোর্স হয়ে যাচ্ছে সন্ধা নীলের? অবশেষে ডিভোর্স নিয়ে আক্ষেপের সুর বিজয়া মা ঠানের গলায়

Written by TT Desk

Published on:

Sandhyatara: স্টার জলসার অন্যান্য ধারাবাহিক গুলির সাথে টিআরপি লিস্টে ওঠানামা রয়েছে অন্যতম সিরিয়াল সন্ধ্যাতারার। দুই বোনের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক প্রতি মুহূর্তে দর্শকদের বিনোদন জুগিয়ে চলেছে। সপ্তাহ দুয়েক আগে টিআরপি লিস্টে ভাল ফল করেছিল এই মেগা সিরিয়াল। জি বাংলার ফুলকির সাথেও জোরদার টক্কর রয়েছে তার। তবে খুব শীঘ্রই এই ধারাবাহিকে (Sandhyatara) নতুন মোড় আসতে চলেছে, তেমনটাই খবর নেট মাধ্যম সূত্রে।

সন্ধ্যাতারা

এই ধারাবাহিকের দুই মূল চরিত্র সন্ধ্যা এবং তারা। যাঁরা একে অপরের বোন। ধারাবাহিক অনুযায়ী, বোন তারা যাঁকে ভালবাসত সেই আকাশনীলের জন্য সম্বন্ধ আসে দিদি সন্ধ্যার কাছে। ছেলের ছবি দেখে প্রেমে পড়ে যান তারার দিদি সন্ধ্যা। দিদি তাঁর প্রেমিককে ভালবেসে ফেলেছে আর তাঁর সাথেই দিদির বিয়ে হবে একথা জেনে দিদির মুখের দিকে তাকিয়ে সম্পর্ক ভেঙে দেয় তারা (Sandhyatara) । যদিও সন্ধ্যার সাথে বিয়েতে একেবারেই মত ছিল না আকাশ নীলের।

অন্যদিকে, আকাশনীলের মা ওরফে বিজয়া মা ঠানকে এলাকার সকলেই মান্যি করে। তিনি প্রভাবশালী বাড়ির বউ। ছেলের অমতে মা ঠানই সন্ধ্যাকে দেখে শুনে বাড়ির বউ করে নিয়ে আসে। ওদিকে ছেলে নীল ভালবাসে সন্ধ্যার বোন তারাকে। এই বিয়েতে তাঁর একেবারেই মত ছিল না। ধারাবাহিকের শুরুর দিক থেকেই শাশুড়ি-বৌমার জুটি পুরো হিট (Sandhyatara) । সন্ধ্যাকে বাড়ির কেউ কটু কথা বললে তাঁর পাশে ঢাল হয়ে দাঁড়ান শাশুড়ি মা। পরিবারের অন্যরা সন্ধ্যার বিরুদ্ধে চক্রান্ত করলে তাও নিজে হাতে সামলে নেন মা ঠান। বৌমাও শাশুড়িকে মায়ের মতোই ভালবাসে। শাশুড়ি মায়ের একটা কথাও ফেলেনা সন্ধ্যা। ফলে প্রথম থেকেই দর্শকদের কাছে প্রশংসিত হয়ে আসছে শাশুড়ি-বৌমার সম্পর্ক। তবে এরই মধ্যে বৌমাকে নিয়ে শাশুড়ির গলায় শোনা যাচ্ছে আক্ষেপের সুর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সন্ধ্যাকে নিয়ে মা ঠানের গলায় আক্ষেপের সুর

সম্প্রতি স্টার জলসা কতৃপক্ষের তরফে সোশ্যাল সাইটে আগামী পর্বের একটি দৃশ্য উপস্থাপন করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিজয়া মাঠান বাড়ির ড্রইংরুমে দাঁড়িয়ে আক্ষেপ করে বলছেন, ঠিকই বলছে সবাই। সে বোধহয় নিজের ইচ্ছেকে প্রাধান্য দিতে গিয়ে মস্ত বড় একটা ভুল করে ফেলেছে। পছন্দের বৌমাকে ঘরে আনতে গিয়ে এটা তিনি কী করে ফেললেন। যদিও সেই সময়ে ঘরে আসতে গিয়ে আড়াল থেকে সমস্ত কথা শুনে ফেলে সন্ধ্যা। এই দৃশ্য সোশ্যাল সাইটে পা রাখতেই ভেসে আসছে প্রতিক্রিয়া (Sandhyatara) । অনেকেই বলছেন, তারার সাথে বিয়ে না দিয়ে তাঁর সন্ধ্যাকে ছেলের বউ করে নিয়ে যাওয়া উচিত হয়নি। তবে এরপর কি সন্ধ্যার জীবনে অন্ধকার নেমে আসতে চলেছে? কী হয় তা জানা যাবে আগামী পর্বে।

Related News