Bhojpuri Song: দীনেশ লাল যাদব এর উষ্ণ স্পর্শে নিয়ন্ত্রণ হারালেন কাজল রাঘওয়ানি, ভিডিও দেখে ঘায়েল ভক্তরা

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রতিদিন প্রতিনিয়ত একাধিক ঝলক ভাইরাল হতে দেখা যায়। আর এই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই বর্তমানের ভোজপুরি তারকারাও বেশ জনপ্রিয় নেটজনতার একাংশের মাঝে। প্রায়ই ভোজপুরি ছবির একাধিক গানের দৃশ্য ভাইরাল হয় ইউটিউবের সূত্র ধরে। সত্যি তেমনি আরো একটি ভিডিও কিংবা ঝলক ভাইরাল হয়েছে। আর সেই ঝলকের সুত্র ধরে পুনরায় চর্চায় উঠে এসেছেন ঐ ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির জনপ্রিয় তারকারা।

সাম্প্রতিক এই ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘সুপার হিট মুভিজ’ থেকেই ৭ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে এই ঝলক পৌঁছে গিয়েছে ৮৯ লাখেরও বেশি মানুষের কাছে। ঝলকে ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকা দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীর দেখা মিলেছে। এদিন তারা প্রকৃতির মাঝেই একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন।

সাম্প্রতিক এই ঝলকে অভিনেত্রীকে ক্যামেরার সামনেই পুকুরের জলে ডুব লাগাতে দেখা গিয়েছে। এরপর পুকুর থেকে উঠে এসেই ভালোবাসা প্রকাশ করতে দেখা গিয়েছে নীরাহুয়ার প্রতি। ভিজে দুধ সাদা সালোয়ারেই ক্যামেরার সামনে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। অনক্যামেরা ঘনিষ্ঠ হয়েছেন অভিনেতার সাথেও। আপাতত, নেটনাগরিকদের একাংশের মাঝে পুনরায় ভাইরাল নীরাহুয়া ও কাজলের গদগদ প্রেমের দৃশ্য।

উল্লেখ্য ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘পাটনা সে পাকিস্তান’এর দৃশ্য। এই দৃশ্যে ‘চাপা চাপা চাচাজান’ গানটিই শোনা গিয়েছিল। পর্দায় গানটি গাইতে শোনা গিয়েছিল কল্পনা, রাজনীশ মিশ্র, খুশবু জৈনকে। উল্লেখ্য গানে কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ ও রাজনীশ। এই ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন সন্তোষ মিশ্র। আপাতত, ৭ বছর পর এই গানের ঝলক ভাইরাল হতেই আবারো চর্চার আলো কেড়েছেন এই দুই ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা।

Related News