Vastu Tips: মা লক্ষ্মীর আশীর্বাদে আর্থিক দিকে উন্নতি করতে চাইছেন, তাহলে অবশ্যই মানিব্যাগে রাখুন এই ৫টি জিনিস

Written by TT Desk

Published on:

জীবনে ভালোভাবে বাঁচতে কেই না চায় বলুন তো দেখি? আর ভালোভাবে বাঁচতে গেলে টাকার প্রয়োজনীয়তা আমরা কেউ অস্বীকার করতে পারি না। আর তাই অর্থ উপার্জন করতে সকলেই কঠিন পরিশ্রম করে থাকেন। কিন্তু তারপরেও অনেকের অর্থ সঞ্চয় হয় না। আর তার বড়সড় কারণ হল বাস্তুদোষ। তবে, আজ আপনাদের এমন কয়েকটি টোটকা বলবো যা করলে মা লক্ষী সদা সর্বদা আপনার উপর সদয় হবে। পার্সে রাখতে হবে এই কয়েকটি জিনিস। চলুন দেখে নেওয়া যাক।

  1. লাল কাপড় বা কাগজ : কেউই চায়না যে তার পার্স খালি হোক। আর তাই পার্সে সবসময় টাকা রাখতে ব্যাগে লাল কাপড় অথবা কাগজ রাখুন। বাস্তুমতে লাল রঙের কাপড় দেবী লক্ষীর প্রতীক।
  2. ধানের দানা : হিন্দু ধর্মে ধানের শীষকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। অনেকেই আছেন অনেক অর্থ উপার্জন করেও তা রাখতে পারেন না। সেক্ষেত্রে পার্সে ধানের দানা রাখুন। তাহলে খরচের বদলে টাকা সঞ্চয় হবে।
  3. সোনা ও রুপার মুদ্রা : হিন্দুশাস্ত্রে সোনা ও রুপার মুদ্রাকে শুভ বলেই মনে করা হয়। আর তাই এই মুদ্রাকে সঙ্গে রাখলে জীবনে কখনও অর্থের অভাব হয় না।
  4. গোমতি চক্র : এই গোমতি চক্রকে সুখ ও সমৃদ্ধির প্রতীক বলে মনে করা হয়। আর তাই মা লক্ষীর পায়ে এই গোমতি চক্র অর্পণ করে তারপর সেটিকে পার্সে রাখুন।
  5. মা লক্ষীর ছবি : মা লক্ষী হল ধন দৌলতের দেবী। এই দেবীর আশীর্বাদ পেতে কেই না চায় বলুন তো দেখি? আর তাই দেবীর আশীর্বাদ পেতে আপনার পার্সে মা লক্ষীর ছবি রাখুন।

তাহলে আর চিন্তা কিসের? সারাজীবন মা লক্ষীর আশীর্বাদ পেতে চাইলে এগুলো ব্যাগে রাখুন।

Related News