Bhojpuri Video: মোনালিসার সাথে একই কম্বলের নীচে পবন সিং, দেখে নিজেকে সামলাতে পারছেন না দর্শক

Written by TT Desk

Published on:

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন তিনি। থেকে থেকেই সেই ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে পর্দায় পবন সিংয়ের সাথেই ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাকে।

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘মুয়াই দিহালা রাজা জি’ এই গানের তালেই পর্দায় পবন সিংয়ের সাথে ঘরের মধ্যে কম্বলের নীচেই চূড়ান্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা দিয়েছিলেন তারা। সেকথা সাম্প্রতিক ঝলকে চোখ রাখলেই স্পষ্ট হবে। রইল সেই ঝলকই।

‘টি-সিরিজ হামার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৯ বছর আগেই এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ঝলক পৌঁছে গেছে ৫ কোটির কাছাকাছি মানুষের মাঝে। উল্লেখ্য গানটি বিনয় বিহারি লিখেছিলেন। ছবিতে গানটি গেয়েছিলেন সেখানকার অন্যতম জনপ্রিয় গায়িকা কল্পনা। এই গানের সুর দিয়েছিলেন রাজেশ গুপ্তা। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সাঁইয়া জি দিলবা মাঙ্গেলিন’এর। আপাতত, এই জনপ্রিয় ভোজপুরি গানটির সূত্র ধরেই চর্চিত এই হিট, পরিচিত অনস্ক্রিন ভোজপুরি তারকা জুটি। উল্লেখ্য ছবিতে পবন সিং, মোনালিসা ছাড়াও আনন্দ মোহান পান্ডে, সীমা সিং ও আরো একাধিক জনপ্রিয় ভোজপুরি তারকাদের দেখা মিলেছিল।

Related News