Sapna Choudhary: প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ নাচ হটবম্ব স্বপ্না চৌধুরীর, দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

Written by TT Desk

Published on:

Jewdi‘ গানে কোমর দুলিয়ে ফের একবার আলোচনার শীর্ষে উঠে এলেন হরিয়ানার দেশি কুইন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার অসাধারণ নাচের ভিডিও। রাতারাতি ফের একবার তিনি হয়ে গিয়েছেন ভাইরাল। বলা ভালো, সম্প্রতি তার যে গানের ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেটিকে কেন্দ্র করে রীতিমতো ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে।

স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) নামটা শুনলেই আনন্দে আত্মহারা হয়ে ওঠেন নেট পাড়ার বাসিন্দারা। তিনি একদিকে অভিনেত্রী এবং অন্যদিকে জনপ্রিয় নৃত্যশিল্পী। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই ভক্তদের উদ্দেশ্যে তুলে ধরেন নানান রকমের ছবি কিংবা ভিডিও। প্রিয় অভিনেত্রীকে একবার সামনে থেকে দেখতে মুখিয়ে থাকেন ভক্তরা। আর তিনি যদি থাকেন মঞ্চে তাহলে তো আর কথাই নেই। অডিয়েন্স সিট থেকে ভেসে আসে মুহুর্মুহু হাততালির শব্দ।

  • Song : ‘Jewdi’
  • Cast : স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)
  • Singer : Somvir Kathurwal
  • Story : খোলা মঞ্চে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন স্বপ্না চৌধুরী। রাতের অন্ধকারে তিনি মাতিয়ে তুললেন স্টেজ। তাঁকে দেখতে চাঁদেরহাট বসিয়েছিলেন অনুরাগীরা। অভিনেত্রীর প্রতিটি নাচের স্টেপ মন কেড়ে নিয়েছে দর্শকদের। এদিনের ভিডিওতে সাদা রংয়ের সালোয়ার কামিজে ধরা দিলেন অভিনেত্রী। খোলা ছিল তাঁর চুল।

  • YouTube Channel : ‘Sapna Entertainment’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিওটি।
  • Views : 6 মাসের পুরনো এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন 1 লাখ 43 হাজার 600 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ হয়েছে 1 হাজার মানুষের।

Related News