Viral Video: সাধের স্কুটির উপর বসে আছে বিশাল একটা সিংহ, পরের মুহূর্তে যা ঘটলো….দেখে সবাই হতবাক!

Written by TT Desk

Published on:

বাঘ সিংহের ভিডিও আপনি সব সময় সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখেন। বহু বছর ধরে এই আমরা এই দুটি প্রাণীর বীরত্বের গল্প শুনে আসছি। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা এমন একটি প্রাণীকে দেখছি যাকে দেখতে পিছনের দিক থেকে একরকম আবার সামনের দিক থেকে অন্যরকম। এরকম একটি ভিডিও সম্প্রীতি সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে যা নিঃসন্দেহে আপনাকে একেবারে চমকে দেবে বলা যেতে পারে। এই ভিডিওটি আপলোড করা হয়েছে, ইনস্টাগ্রামের একটি পেজ থেকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি স্কুটিতে বসে আছে সিংহের মতো দেখতে একটি প্রাণী। এখনো পর্যন্ত জানা যায়নি ভিডিওটি কবে রেকর্ড করা হয়েছিল। তবে এই স্কুটিতে নাম্বার প্লেট থেকে বোঝা যাচ্ছে এই স্কুটি আদতে থাইল্যান্ডের। আর রাস্তা দিয়ে যাবার সময় একজন পথচারী এই ভিডিওটি মোবাইলের রেকর্ড করেছেন। তার ক্যামেরায় তোলা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে এখন বেশ ভাইরাল হয়ে উঠেছে।

এই স্কুটিতে যে প্রাণী বসে আছে তাকে দেখতে একেবারে সিংহের মতো মনে হচ্ছে। কিন্তু আসলে এটা সিংহ নয় বরং এটা ছিল আসলে কুকুর। তাকে একটা সিংহের পোশাক পরানো হয়েছিল এবং তার সাথে সাথেই একটা চশমা দেওয়া হয়েছিল। এই ভিডিওটি দেখলে বাস্তবে প্রাণীটিকে পিছন থেকে একেবারে সিংহের মতোই লাগবে। কিন্তু যদি আপনি সামনে যান তবেই আপনি এই ভিডিওর আসল সত্যিটা বুঝতে পারবেন। আর এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় উঠেছে। অনেকে এই কুকুরটির মালিকের সমালোচনা করছেন আবার অনেকে এই ভিডিওটিকে নিয়ে হাসি মজাও করছেন। তবে যাই হোক না কেন সোশ্যাল মিডিয়াতে যে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Related News