Dance Video: গোবিন্দার ‘কিসি ডিসকো মে জায়ে’ গানে জোরদার নাচ সুন্দরী যুবতীর, হার মানালেন রবিনা ট্যান্ডনকেও

Written by TT Desk

Published on:

১৯৯৮-তে ‘বাড়ে মিয়া ছোট মিয়া’ মুক্তি পেয়েছিল বড়পর্দায়। গোবিন্দ ও রবীনা ট্যান্ডনের পাশাপাশি এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বলিউডের অমিতাভ বচ্চন ও রাম্যা কৃষ্ণান। নিঃসন্দেহে দর্শকমহলে হিট করেছিল এই ছবি। এই ছবির প্রতিটি গানই বেজায় জনপ্রিয় সাধারণ দর্শকদের মাঝে। আর তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় গান ‘কিসি ডিস্কো মে যায়ে’। এই গানের তালে পর্দায় রবীনা ট্যান্ডন ও গোবিন্দার দেখা মিলেছিল। এখনো যে দর্শক মাঝে এই গানের জনপ্রিয়তা রয়েছে বিপুল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি উল্লেখ্য এই গানের তালেই তাল মিলিয়ে একাংশের মাঝে চর্চিত আলিশা।

সম্প্রতি আলিশার নাচের এই ঝলক তিনি নিজের অফিসিয়াল ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নিয়েছিলেন। এদিন খোলা চুলে, ফ্লোরাল প্রিন্টের শাড়িতেই নিজের লুক সেট করেছিলেন তিনি। কোমরে আঁচল গুঁজেই এদিনের রিল বানিয়েছিলেন তিনি। মানানসই অলংকারে দক্ষ নৃত্য পরিবেশন করেছিলেন এদিন। আর নিজের এই ঝলকের সুত্রেই নেটনাগরিকদের একাংশের মাঝে বিপুল পরিমাণে প্রশংসা কুড়িয়েছেন তিনি। হৃদয়ের ইমোজিতে গোটা কমেন্টবক্স ভরিয়েও দিয়েছেন তারা। আপাতত, সেই সূত্রেই চর্চিত আলিশা।

সময় ও সুযোগের অভাবে অনেকেই নিজের প্রতিভাকে প্রকাশ করতে পারেন না। তবে সেইসমস্ত মানুষের কাছে নিজের প্রতিভাকে পৌঁছে দেওয়ার একটি পথ খুঁজে দিয়েছে এই সোশ্যাল মিডিয়াই। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিমেষে একাংশ পৌঁছে যেতে চান হাজারো মানুষের কাছে। আর এক্ষেত্রে নিরাশ হন না কেউই। যদি কেউ সত্যিই প্রতিভাবান হন তাহলে, তিনি নিঃসন্দেহে এই নেটদুনিয়ার সূত্র ধরেই পৌঁছে যান সাধারণের মাঝে। প্রশংসিতও হন তাদের কাছে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

Related News