Dance Video: ‘ঝুমকা’র তালে মারকাটারি লুকে দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন এই যুবতী, প্রশংসায় ভরিয়ে দিলেন সকলে

Written by TT Desk

Published on:

কদিন আগেই কারাণ জোহার পরিচালিত বিগ বাজেটের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। আর এই ছবি যে সফলতার সাথেই বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে, সেকথা দর্শকদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট হয়েছে। তবে দর্শকমহলের কাছ থেকে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। আর এই মিশ্র প্রতিক্রিয়াতে খুশি ছবির সমস্ত কলাকুশলীরাও। উল্লেখ্য, ছবির পাশাপাশি ছবির প্রতিটি গান রীতিমতো মন কেড়েছে দর্শকদের। আর সেই গানগুলোর মধ্যে একটি ‘ঝুমকা’। এই মুহূর্তে এই গান সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং তালিকার উপরের দিকে রয়েছে। আপাতত, সেই গানের তালেই তাল মিলিয়ে আবারো একাংশের মাঝে চর্চিত এক যুবতী।

সাম্প্রতিক ঝলকটি অঙ্কিতা মিশ্রর। তিনি একজন ডিজিটাল ক্রিয়েটর। প্রায়ই এই ধরনের রিল ভিডিও বানিয়ে থাকেন অঙ্কিতা। আর এক্ষেত্রে তিনি যে যথেষ্ট সাবলীল ও দক্ষ, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তার একাধিক ঝলক অবশ্য অঙ্কিতার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে। নেটদুনিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। প্রায়ই নিজের বানানো রিল ভিডিওর সূত্র ধরে তাদের মাঝে উপস্থিত হন অঙ্কিতা। এই মুহূর্তে তিনি নিজের তেমনি আরো এক রিল ভিডিওর সূত্র ধরেই নিজের ভক্তদের পুনরায় দৃষ্টি আকর্ষণ করেছেন।

ঝলকে অঙ্কিতা ‘ঝুমকা’র তালেই সিগনেচার স্টেপ করেছিলেন। পরেছিলেন হালকা ক্যাডবেরি রঙের সিন্থেটিক শাড়ি ও চকলেট কালারের ডিজাইনার স্লিভলেস ব্লাউজও। খোলা চুলে, মানানসই অক্সিডাইজের কানের দুল পরেছিলেন তিনি‌। রিল বানিয়েছিলেন নিজের ঘরের মধ্যেই। অবশ্য সেকথা তার সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই বোঝা যাবে। এদিন তার চোখে-মুখে ছিল চটকদার ভাব-ভঙ্গির বহিঃপ্রকাশ, যা ঘায়েল করেছে নেটনাগরিকদের একাংশকে। তার অনুরাগীদের মাঝে অনেকেরই যে এই ঝলক পছন্দ হয়েছে, সেকথা কমেন্টবক্সে নজর রাখলেই বোঝা যাবে।

Related News