Viral Video: তামান্নার ট্রেন্ডিং ‘Kaavaalaa’ গানে বন্ধ ঘরে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়, তাবে সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে। সম্প্রতি তেমনই এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। রইল সেই ঝলক।

সাম্প্রতিক এই ঝলকে দেখা গিয়েছে সুহানা খান নামের এক যুবতীকে। তিনি নেটনাগরিকদের একাংশের মাঝে ডিজিটাল ক্রিয়েটর হিসাবে নেহাত কম পরিচিত নন। এদিন সুহানাকে নীল ক্রপটপ ও স্কিনটাইট নীল স্কার্টেই দেখা গিয়েছিল। খোলা চুলে, একেবারে ক্যাজুয়াল লুকেই দেখা দিয়েছিলেন তিনি। নতুন দক্ষিণী ছবি ‘জেলার’এর অন্যতম ট্রেন্ডিং গান ‘কাভালা’র তালেই এদিন রিল বানাতে দেখা গিয়েছিল সুহানাকে। ঝলকে সিগনেচার স্টেপই করেছিলেন তিনি। তবে তার এই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয়েছে সুহানাকে। অবশ্য তার একাধিক ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

 

View this post on Instagram

 

A post shared by SUHANA KHAN (@__suhuuu__)

গত ১০-ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘জেলার’। ইতিমধ্যেই দক্ষিণী দর্শকদের পাশাপাশি সমস্ত ভারতীয় দর্শকদের মাঝে প্রশংসিত হয়েছে এই ছবি। পুনরায় রজনীকান্তকে বড়পর্দায় দেখে উচ্ছ্বসিত তার অনুরাগীরাও। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ছবিতে ‘কভালা’ গানের তালে সকলের মন জয় করে নিয়েছিলেন তামান্না ভাটিয়া। সাথে দেখা দিয়েছিলেন রজনীকান্তও। ছবিতে দেখা মিলছে অন্যতম বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনেরও। এই মুহূর্তে সব মিলিয়ে ‘কাভালা’ গানের তালে তাল মিলিয়েই একাংশের নজর কাড়লেন সুহানা।

Related News