Viral: বন্ধ ঘরে হটবম্ব কাজলের উষ্ণতায় বেসামাল খেসারি লাল যাদব, ভিডিও দেখে ঘুম উড়েছে অনুগামীদের

Written by TT Desk

Published on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সময় যত এগোচ্ছে ততই বাড়ছে তার অনুরাগীর সংখ্যা। কেবলমাত্র অভিনয়ের গণ্ডিতে নিজেকে আটকে রাখেননি তিনি। পাশাপাশি নিজেকে মেলে ধরেছেন একজন গায়ক, প্রযোজক এবং পরিচালক হিসেবেও।

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই নিত্যদিন দেখা যায় তার নানান ধরনের গানের ভিডিও। কখনো আবার প্রকাশ্যে আসে ছবির দৃশ্য। সম্প্রতি কিন্তু তার অন্যথা হলো না। ফের একবার সামাজিক মাধ্যমে ঝড় তুললেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। তাঁর সঙ্গে জুটি বেঁধে হাজির কাজল রাগ্বনি (Kajal Raghwani)।

  • Song : Sitala Tabi Kora Mein
  • Cast : খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), কাজল রাগ্বনি (Kajal Raghwani)
  • Singer : খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)
  • Story : ভিডিওর শুরুতেই দেখা যায় আরামে সোফাতেই ঘোমাচ্ছেন অভিনেতা খেসারি লাল যাদব। হঠাৎ করেই সেখানে হাজির হয়ে যান কাজল। এরপরেই প্রেম নিবেদন করেন অভিনেত্রী। যদিও বেশ কিছুক্ষণ কাজলের লাস্যময়ী শরীরী হিল্লোল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পেরেছিলেন অভিনেতা কিন্তু খুব বেশিক্ষণ টিকলো না সেটা। গানের পরতে পরতে ফুটে উঠেছে রোম্যান্টিক দৃশ্য। সমগ্র গানে শাড়ি পরে ধরা দিলেন নায়িকা। অন্যদিকে অভিনেতাকে দেখা গেল শার্ট এবং জিন্সের প্যান্টে।
  • YouTube Channel : ‘Ishtar Bhojpuri’ নামক একটি ইউটিউব পেজ থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই গানের ভিডিও।
  • Views : 2 বছরের পুরনো এই গান ইতিমধ্যেই দেখে ফেলেছেন 10 কোটি 19 লাখ 45 হাজার জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। অন্যদিকে গানটি পছন্দ হয়েছে 2.4 লাখ মানুষের।

সবশেষে বলাই যায়, খেসারি লাল-কাজলের (Khesari-Kajal) পুরনো এই ভিডিও নতুন করে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Related News