Viral Video: ‘কাভালা’ গানে দাদি ও নাতির নাচে মুগ্ধ খোদ তামান্না ভাটিয়া, ভিডিও দেখলে ভীমরি খাবেন

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনো ঝলকই ভাইরাল হতে বেশি সময় লাগে না। তবে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ঝলকগুলির মধ্যে কোনোটি নেটজনতার বেশি দৃষ্টি আকর্ষণ করার ক্ষমতা রাখে, আবার কোনটি কম। তবে এমন কিছু ঝলক ভাইরাল হতে দেখা যায়, যা সত্যিই মন কেড়ে নেয় একাংশের। এই মুহূর্তে ইনস্টাগ্রামের সূত্র ধরেই তেমনই আরো একটি মনকাড়া ঝলক ভাইরাল হয়েছে। সকলের জন্য সেই ঝলক রইল আরো একবার।

পৃথিবীতে মানুষের সাথে মানুষের সম্পর্কের দাম সবচেয়ে বেশি। বিশেষ করে দাদু-ঠাকুমার সাথে তাদের নাতি-নাতনির সম্পর্ক অত্যন্ত পবিত্র। একে অপরের সাথে তারা মেশে নিঃস্বার্থভাবে। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই তেমনি আরো এক সম্পর্কের ঝলক মিলেছে। যেখানে ঠাকুরমার সাথে তার নাতির পবিত্র ও মজাদার সম্পর্কের সমীকরণ প্রকাশ পেয়েছে সকলের সামনে। একসাথে তারা আনন্দ-মজা করেন প্রায়ই, যা বেশিরভাগ সময়ই উপভোগ করেন নেটজনতার অধিকাংশ। বর্তমানে তাদের সমীকরণ মন কেড়ে নিয়েছে অনেকের। সেই সূত্রেই আপাতত সোশ্যাল মাধ্যমে একাংশের মাঝে চর্চিত হচ্ছেন এই ঠাকুমা-নাতি জুটি।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অক্ষয় পাত্র নামের এক পরিচিত ডিজিটাল ক্রিয়েটরের দেখা মিলেছে। তিনি নিজের ঠাকুমার সাথেই সাম্প্রতিক দক্ষিণী ছবি জেলার-এর ‘কাভালা’ গানের তালেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। অন-ক্যামেরা নিজের নাতির পাশাপাশি পর্দার তামান্না ভাটিয়াকেও রীতিমতো টেক্কা দিয়ে দিয়েছেন এই ঠাকুমা। প্রায়ই এই ধরনের ভিডিও বানাতে নিজের নাতিকে সহযোগিতা করেন তিনি। আর বর্তমানে নেটনাগরিকদের একাংশের মাঝেও পরিচিতি রয়েছে তার। আর এই ভাইরাল ঠাকুমাকে যে নেটনাগরিকদেরও বেশ মনে ধরেছে, সেকথা ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Related News