জলের মধ্য শাড়ির আঁচল সরিয়ে যৌবনের খেলায় মত্ত অক্ষরা সিং, ভক্তদের নজর কাড়ল রুমান্টিক ভিডিও টি

Written by TT Desk

Published on:

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যাবে। আসলে অক্ষরা তাঁর লাস্যময়ী অবতারের জাদুতে কাবু করেন ফ্যানদের। তাই তাঁর সোশাল মিডিয়াতে ফ্যানের অভাব নেই। তিনি কোনো ভিডিও পোস্ট করলেই তাতে মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষ লাইক করেন। আজকের এই প্রতিবেদনে এমনই একটি ভিডিও সমন্ধে আপনাদের জানাবো।

অক্ষরা সিং তাঁর ক্যারিয়ারে যা কাজ করেছেন বেশিরভাগ সুপার ভাইরাল হয়েছে। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যার নাম ‘খোলা ইয়ে রাজাজি ব্লাউজ কে বাটন‘। এতে গানের তালে তাঁর সেক্সী মুভ ব্যাপক পছন্দ করেছেন নেট দর্শকরা। এই গানটি ইন্দু সোনালি গেয়েছেন। আপনি শুনলে অবাক হবেন যে এই গানটি এখনও ৪ মিলিয়ন মানুষ দেখেছেন। এটি অক্ষরা সিংয়ের সবচেয়ে বেশি প্লে হওয়া ভিডিও যা ইউটিউবে পোস্ট করা হয়েছে।

Related News