Bhojpuri Video: নিরহুয়া-আম্রপালির রগরগে রোম্যান্স ফের সুপারহিট, ভিডিও দেখে ঘুম উড়েছে অনুগামীদের

Written by TT Desk

Published on:

ভোজপুরী ইন্ডাস্ট্রির রাজা ও রানী হল দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ও আম্রপালি। ফের একবার তাদের কেমিস্ট্রিতে মনজুড়ালো ভক্তদের। আম্রপালি ও ‛নিরাহুয়া’ কে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাদের কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে দর্শকদের। এমনকি তাদের গানগুলো যেমনই জনপ্রিয় তার চেয়েও বেশি জনপ্রিয় হলেন তারা দুজনে। তাদের ফ্যান ফলোয়ার্সের সংখ্যা যে অগুনতি তা নতুন করে বলার অপেক্ষা রাখেনা।

তাদের কেমিস্ট্রি যতবারই স্ক্রিনে আসে ততবারই যেন আলোড়ন সৃষ্টি করে। সম্প্রতি আম্রপালি (Amrapali Dubey) ও নিরাহুয়ার একটি পুরোনো গান বেশ ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে। এই গানটিতেও প্রতিবারের মতো এবারেও তাদের কেমিস্ট্রি মনে ধরেছে নেটিজেনদের। ‛Naa Jaane Ka Ho Gali Dilva Ke Aaj‘ গানে আম্রপালির সঙ্গে দীনেশের (Dinesh Lal Yadav) যে মুহূর্ত ফুটিয়ে তোলা হয়েছে তা সত্যিই অনবদ্য। গ্রামের এক সাদামাটা কৃষক ও তার স্ত্রীয়ের চরিত্রে দেখা গিয়েছে দুজনকে।

ভোজপুরী গানের সঙ্গে তাদের অভিনয় আরও একবার আলোড়ন সৃষ্টি করেছে নেট মাধ্যমে। দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) সঙ্গে আম্রপালিকে (Amrapali Dubey) দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। ভিডিওতে আম্রপালির পরনে কখনও রয়েছে নীল রঙের শাড়ি ও আবার কখনও রয়েছে লাল রঙের শাড়ি। ওদিকে দীনেশের পরনে রয়েছে কুর্তা ও প্যান্ট। ‛Nirahua Entertainment’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

৩ বছর আগের পুরোনো ভিডিওটি ২৯ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৬৮ হাজার মানুষ। ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া এবং আম্রপালি দুবের (Amrapali Dubey) জুটি সবচেয়ে রোমান্টিক জুটি হিসেবে পরিচিত। তারা একসঙ্গে ‛নিরহুয়া হিন্দুস্তানি’, ‛পাটনা সে পাকিস্তান নিরহুয়া রিকশাওয়ালা-২’, ‛বেটা’, ‛বর্ডার’, ‛রাজা বাবু’, ‛আশিক আওয়ারা’, ‛নিরহুয়া হিন্দুস্তানি ৩’-এর মতো সুপারহিট ভোজপুরি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল (Viral) তাদের এই ভিডিও।

Related News