ভোজপুরি গানে মাঝবয়সী মহিলার হট ডান্সে হার মানাবে অক্ষরা সিংকেও, ভিডিওটি তোলপাড় সৃষ্টি করেছে নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরেছেন। ফলও পেয়েছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক মাঝবয়সী মহিলা ন্যান নিরস নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

 

View this post on Instagram

 

A post shared by nan (@nancyem20)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক মাঝবয়সী মহিলার দেখা মিলেছে। এই ঝলকে ন্যান নিরসের দেখা মিলেছে। রিল ভিডিও বানাতে তিনি যে যথেষ্ট সাবলীল, তা তাকে দেখেই স্পষ্ট হয়েছে। তিনি নিজেকে ডিজিটাল ক্রিয়েটর হিসাবেই দাবি করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিন ভোজপুরি লোফি গানের তালেই দেখা মিলেছিল তার। নিজের বাড়ির ছাদেই একেবারে ট্র্যাডিশনাল সাজে দেখা দিয়েছিলেন তিনি। আপাতত, নিজের এই সাম্প্রতিক ঝলককে কেন্দ্র করেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত হচ্ছেন ন্যান। উল্লেখ্য, এদিন রিল বানানোর সময় এই মাঝবয়সী মহিলার এক্সপ্রেশন সবথেকে বেশি নজর কেড়েছে সকলের।

Related News