Bhojpuri Video: সেক্সীয়েস্ট কোমলের সাথে প্রেমের সাগরে ডুব দিয়ে ভরপুর রোমান্স পবন সিংয়ের, দেখে ঘুম উড়েছে অনুগামীদের

Written by TT Desk

Published on:

সময় যত এগোচ্ছে ততই জনপ্রিয়তা বাড়ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির। এই ইন্ডাস্ট্রির ছবি থেকে গান সবটাই বেশ পছন্দ সকলের। দর্শকদের চাহিদা মতো নিত্যদিন সামাজিক মাধ্যমে ঝড় তুলছে ভোজপুরি ইন্ডাস্ট্রির গানগুলি। সম্প্রতিও ঘটলো তেমনটাই। তবে বর্তমানে যে গানটি ভাইরাল হয়েছে সেখানে কিন্তু খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) বা দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) দেখা মেলেনি। বরং পবন সিং (Pawan Singh) এবং কোমল সিং (Komal Singh) এর গান ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। প্রিয় দুই তারকার রোম্যান্স দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা।

  • Song: Marad Mijaji
  • Cast: পবন সিং (Pawan Singh), কোমল সিং (Komal Singh)
  • Singer: পবন সিং (Pawan Singh), শিল্পী রাজ (Shilpi Raj)
  • Story: ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে অভিনেত্রী কোমল সিংয়ের পিছু ধাওয়া করছেন বেশ কয়েকজন গুন্ডা। তাদের হাত থেকে অভিনেত্রীকে বাঁচাতে ঘটনাস্থলে হাজির অভিনেতা পবন সিং। আর এতেই মুগ্ধ হয়ে ওঠেন নায়িকা। অভিনেতাকে প্রেম নিবেদন করেন তিনি। গানের পরতে পরতে ফুটে উঠেছে রোমান্টিক দৃশ্য। অভিনেত্রীর শরীরী হিল্লোল দেখে পাগল নেটপাড়া। সমগ্র গানে ছোটো পোশাকে ধরা দিয়েছেন নায়িকা। অন্যদিকে কালারফুল শার্ট প্যান্টে দেখা গেল অভিনেতাকে।
  • Youtube Channel : ‘DRJ Records Regional’
    নামের একটি ইউটিউব চ্যানেল থেকে কয়েকমাস আগে ভিডিওটি প্রকাশ্যে এসেছে।
  • Views: মাত্র 5 দিন আগেই প্রকাশ্যে এসেছে এই গান। ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিও দেখে ফেলেছেন 2.1 লাখ মানুষ। ভিডিওটি পছন্দ হয়েছে 4.4 হাজার মানুষের। কমেন্ট বক্সে বইছে মিশ্র প্রতিক্রিয়া।

সবশেষে বলা যায়, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ঝড় তুলেছে পবন-কোমলের এই ভিডিও।

Related News