শাড়ি ছেড়ে শুধু বিকিনিতে উথাল পাতাল করছে অভিনেত্রীর সমস্ত গোপন অঙ্গ, ভিডিও দেখে ঘাম ঝরেছে ভক্তদের

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা নেহাতই কম পরিচিত নন। তাদের নিয়ে নেটমহলে চর্চা চলতে থাকে প্রায়ই। বিশেষ করে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের বোল্ডনেস নিয়ে চর্চা চলে নেটমহলে। সম্প্রতি তেমনই এক অভিনেত্রী শ্বেতা শর্মা নিজের বোল্ডনেসের জন্যই চর্চায় রয়েছেন। বলাই বাহুল্য, ইন্ডাস্ট্রির বোল্ড ও সাহসী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় নেহাতই কম সক্রিয় নন তিনি। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। সেই নিয়ে প্রায়ই তাকে চর্চায় থাকতে দেখা যায় নেটমহলে। সম্প্রতি আবারও নিজের বোল্ড ও লাস্যময়ী রূপের জন্যই নেটমাধ্যমে চর্চিত হচ্ছেন তিনি। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক বিকিনি লুক উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি নিজের যে লুকের জন্য চর্চিত হচ্ছেন শ্বেতা শর্মা, সেখানে লাল বিকিনিতে দেখা গিয়েছে তাকে। কোন একটি পাঁচতারা হোটেলের রুফটপের সুইমিং পুলের ধারেই লাল বিকিনিতে নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওটি বানিয়েছিলেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার। ভিডিওতে লাল বিকিনির সাথে কালো শ্রাগের পাশাপাশি চোখে সানগ্লাস পরেছিলেন তিনি। গলায় ছিল একটি সাধারণ হারও। বলাই বাহুল্য, হালকা মেকাপে এদিন তার লুক ছিল নজরকাড়া। পাশাপাশি অভিনেত্রীর মারকাটারি ফিগারছ চোখ ধাঁধিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার। বলাই চলে, অভিনেত্রীর এই লুকে আপাতত ঘায়েল সকলেই।

Related News