আম্রপালির হট মুভে নিজেকে সামলাতে পারলেন না খেসারি লাল যাদবের, উষ্ণ রোমান্স দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

Written by TT Desk

Published on:

Bhojpuri Video : ভোজপুরি সিনে দুনিয়ার জনপ্রিয় জুটি খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এবং আম্রপালি দুবে (Aamrapali Dubey)। এই দুই তারকা সিনেমায় থাকা মানেই সেই সিনেমা বক্স অফিসে সুপার-ডুপার হিট। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বারংবার দেখা যায় এই জুটিকে। কখনো সিনেমার কোনো সিন কখনো আবার হিট গান। প্রত্যেক দিনই ভাইরাল হচ্ছে কিছু না কিছু। ফের একবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলো এই জুটির নাম। নেপথ্যে ভাইরাল একটি গান।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এই দুই তারকা যে কতটা জনপ্রিয় সে কথা নতুন করে বলে দিতে হবে না। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই অনায়াসেই বুঝে নেওয়া যাবে সেটা। খেসারি লাল এর পাশাপাশি আম্রপালির ফ্যান ফলয়ার্স সংখ্যাও কিন্তু খুব একটা কম নয়। আর সে কারণেই তাদের ভিডিও প্রকাশ্যে এলেই রাতারাতি তা হয়ে যায় ভাইরাল। রুপোলি পর্দায় এই জুটি বেশ পছন্দ দর্শকদের।

  • Movie : Doli Saja Ke Rakhna
  • Song : Palang Sagwan Ke
  • Cast : খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এবং আম্রপালি দুবে (Aamrapali Dubey)
  • Singer : Khesari Lal Yadav, Indu Sonali
  • Story : ভিডিওর শুরুতেই একে অপরের প্রতি প্রেম নিবেদন করতে দেখা গেল দুই তারকাকে। এরপরই তারা মেতে উঠলেন রোম্যান্সে। এক পর্বে এসে আম্রপালিকে বিছানায় তুলে নিলেন অভিনেতা। রোম্যান্টিক দৃশ্যের পাশাপাশি গানে ফুটে উঠেছে দুই তারকার অসাধারণ নাচ। সমগ্র গানে শাড়ি পরে ধরা দিলেন নায়িকা অন্যদিকে অভিনেতাকে দেখা গেল শার্ট-প্যান্টে।
  • YouTube Channel : SRK Music Films নামক একটি ইউটিউব চ্যানেল থেকে তুলে ধরা হয়েছে এই ভিডিওটি।
  • Views : 9 মাস আগের এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন 8.6 কোটি মানুষ। ভিডিওটি পছন্দ করেছেন 6.6 লাখ মানুষ।

সবশেষে বলা যায়, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে খেসারি লাল-আম্রপালীর (Khesari-Aamrapali) জনপ্রিয় এই গানের ভিডিও।

Related News