Web series: বৌমার ঘুমের ঘরে কুকীর্তি মামা শ্বশুরের, ভুলেও এই সিরিজ পরিবারের সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

Ullu Web Series: বর্তমান সময়ে দাঁড়িয়ে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম গুলির চাহিদা বাড়ছে তরতড়িয়ে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই। আর সেইসময় একমাত্র ভরসা শুধু ওটিটি প্ল্যাটফর্ম। এটি যেমন একদিকে মানুষের বিনোদনের একটি পথ খুলে দিয়েছে। তেমনই আবার অভিনেতা-অভিনেত্রীদের জন্যও অন্য একটি জগৎ খুলে দিয়েছে।

একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে। বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে।

যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। তবে, সম্প্রতি একটি ওয়েবসিরিজের ট্রেলার নিয়ে ব্যাপকভাবে মাতামাতি চলছে। যদিও ওয়েবসিরিজটি অনেকদিন আগেই রিলিজ করে গিয়েছে।

কিন্তু সম্প্রতি নতুন করে আবার এই ওয়েবসিরিজের ট্রেলার ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ওয়েবসিরিজের নাম ‛মালাই পার্ট 2′ (Malai Part 2)। এই সিরিজের প্রথম অংশটি ব্যাপকভাবে নজর কেড়েছিল সকলের। আর সেই কারণেই আবার দ্বিতীয় অংশ রিলিজ করেছে। এই ওয়েব সিরিজটিতে রেণু, মামা জি, শিল্পা, রাহুল, মনোজ নামের চরিত্ররা রয়েছে। এছাড়া এই ওয়েবসিরিজটি পরিচালনা করেছেন এসএসকে (SSK)।

এই ওয়েবসিরিজে বৌমার ঘুমের সুযোগ নিয়ে তার সঙ্গে কুকীর্তি করে মামা শ্বশুর। সব কিছু জানাজানি হলে কি হবে? এরপর ঘটনা কোনদিকে মোড় নেবে তা জানতে হলে আপনাকে অবশ্যই এই ওয়েবসিরিজটি দেখতে হবে। এই ওয়েবসিরিজে অঙ্কিতা সিং, সাহিল ত্যাগী, শাইনা খত্রী, লাকি সাইনি, সঞ্জয় ভরদ্বাজের মতো সুপরিচিত সব অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন।

Related News