দুর্দান্ত শরীরী হিল্লোলে মঞ্চে আগুন লাগালেন স্বপ্না চৌধুরী, অভিনেত্রীর নাচ দেখে একেবারে ক্লিন বোল্ড ভক্তরা

Written by TT Desk

Published on:

Kisi Cham Cham‘ হরিয়ানভি গানের তালে নেচে স্টেজে আগুন ধরালেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। মুহূর্তে ভাইরাল ভিডিও। বরাবরই তার রূপে মুগ্ধ ভক্তরা। তাকে একটিবার দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন সকলেই। একজন অভিনেত্রীর পাশাপাশি স্বপ্না একজন দূর্দান্ত নৃত্যশিল্পীও বটে। বিশেষত স্টেজ পারফরম্যান্সয়ের মঞ্চে তার জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই কোনো না কোনো কারণে তিনি ইন্টারনেটের সেনসেশন হয়ে দাঁড়ান।

বর্তমান সময়ে দাঁড়িয়ে বেশিরভাগ মানুষই এখন হৈ হুল্লোড় পছন্দ করেন। আর সেই জায়গায় দাঁড়িয়ে স্বপ্নার একেকটি ডান্স রীতিমতোন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন ভক্তরা। আগে এসব ইন্ডাস্ট্রির অভিনেতা ও অভিনেত্রীদের মানুষজন একেবারেই চিনতেন না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দৌলতে তাদের পরিচিতি বেড়েছে বহুগুণ। বলতে গেলে ইউটিউবের হাত ধরেই তারা এখন পরিচিত মুখ। আর এসবের মাঝেই সম্প্রতি ফের একবার স্বপ্নার নাচে আগুন ঝড়লো নেটিজেনদের হৃদয়ে।
  • Song: Kisi Cham Cham
  • Cast: স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)।
  • Story: ভিডিওতে প্রতিবারের মতো এবারেও স্বপ্নাকে স্টেজের উপর ধামাকাদার পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। তার পরণে রয়েছে পার্পেল রঙের সালোয়ার কামিজ। টেনে বাধা চুল। নিজস্ব ভঙ্গিমায় স্বপ্না নেচে রীতিমতো নজর কেড়েছেন সকলের।
  • Youtube Channel: Sapna Entertainment নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views: মাত্র ৫ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই আড়াই লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় দেড় হাজারের কাছাকাছি মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল স্বপ্নার এই স্টেজ পারফরম্যান্সয়ের ভিডিও।

Related News