সাহসী দৃশ্যে ভরপুর এই পাঁচটি ওয়েব সিরিজ, ঘরের দরজা লাগিয়ে কানে হেডফোন দিয়ে গোপনে দেখুন

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম গুলির চাহিদা বাড়ছে তরতড়িয়ে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই। আর সেইসময় একমাত্র ভরসা শুধু ওটিটি প্ল্যাটফর্ম। এটি যেমন একদিকে মানুষের বিনোদনের একটি পথ খুলে দিয়েছে। তেমনই আবার অভিনেতা-অভিনেত্রীদের জন্যও অন্য একটি জগৎ খুলে দিয়েছে।

একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে। বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে।

যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। তবে, আজ আপনাদের সঙ্গে এমন ৫টি ওয়েবসিরিজের কথা শেয়ার করবো আপনাকে যা একদম গোপনে দেখতে হবে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উল্লুতে একটি ওয়েবসিরিজ রিলিজ করেছে। যার নাম ওয়াচম্যান ৩। এটির ট্রেলারে দেখা যাবে যে, এক ওয়াচম্যান ফ্ল্যাটে এক মহিলাকে হঠাৎই জড়িয়ে ধরে। যে কারণে তাকে চাকরি থেকে বের করে দেওয়া হয়। এরপর সে নিজেকে সহজ-সরল প্রমান করে এক লেডিস হোস্টেলে কাজ নেয়। আর সেখানেও যে সে কোনো না কোনো অঘটন ঘটাবে তা তার চোখে মুখে স্পষ্ট। কিন্তু আদতে কি হতে চলেছে তা জানতে গেলে আপনাকে এই ওয়েবসিরিজটি দেখতেই হবে।

এই ওয়েব সিরিজের দুটি পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, ১৫ জুলাই এটির তৃতীয় পার্ট রিলিজ করেছে। যেখানে দেখা যাচ্ছে যে, এক যুবক শারীরিক মিলনের জন্য একজনের থেকে কিছু বড়ি নিচ্ছে। ওদিকে পুলিশ রাস্তায় নেমে ঘোষণা করেছে এই শহরে একজন সন্দেহভাজন ব্যক্তি এসেছে। কপাল দোষে পুলিশ ওই ব্যক্তিকেই সন্দেহ করে। এরপর কোনদিকে মোড় নেবে গল্প তা জানতে হলে তো আপনাকে উল্লুর সাবস্ক্রিপশন নিয়ে এই ওয়েবসিরিজটি দেখতেই হবে।

২০২৩ সালের ১৬ মে উল্লুতে ভার্জিন সাস্পেক্ট নামের একটি ওয়েবসিরিজ রিলিজ করে। যেখানে দেখা যায় যে, এক যুবককে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। কেননা সে নাকি একটি মহিলার সঙ্গে খারাপ কাজ করেছে। আর এই ঘটনায় তার বাবাও রেগে গিয়ে তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে। যদিও পরে তারজন্য এক মহিলা উকিল ঠিক করা হয়। আর সেই উকিল জেলের মধ্যে ওই যুবককে প্রশ্ন করলে ওই যুবক তার সঙ্গে হওয়া সব ঘটনা খুলে জানায়। কিন্তু কি সেই ঘটনা তা জানতে হলে আপনাকে অবশ্যই এই সিরিজ দেখতে হবে।

কিছুদিন আগেই ‛উল্লু’ তে ‛জানে আঞ্জানে ম্যায়’ বলে একটি ওয়েবসিরিজ রিলিজ করেছে। যেখানে বৌমার সঙ্গে শশুরের শারীরিক সম্পর্ক উঠে এসেছে। যা কিনা আবার ধরা পড়েছে ভাইপোর কাছে। এরপর কি হতে চলেছে সিরিজে তা জানতে গেলে আপনাকে এই ওয়েবসিরিজটি দেখতে হবে।

কিছুদিন আগে Woow তে অসাধারণ একটি ওয়েবসিরিজ রিলিজ করেছে। ওয়েবসিরিজটির নাম দর্জি। এক দর্জি ও তার কাছে জামাকাপড় তৈরি করতে আসা মহিলাদের সঙ্গে তার কিভাবে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে সেটাই উঠে আসবে দর্জি ওয়েবসিরিজে।

Related News