সাহসিকতার সব সীমা অতিক্রম করেছে এই Web Series, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

Ullu Web Series: বর্তমান সময়ে দাঁড়িয়ে বিনোদনের অন্যতম প্রধান একটি মাধ্যম হয়ে উঠেছে ওয়েবসিরিজ। যেখানে মানুষজন নিজেদের পছন্দমতো একেরপর এক সিরিজ দেখতে পারে। বলতে গেলে এই মুহূর্তে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম গুলির চাহিদা বাড়ছে তরতড়িয়ে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই।

আর সেইসময় একমাত্র ভরসা শুধু ওটিটি প্ল্যাটফর্ম। এটি যেমন একদিকে মানুষের বিনোদনের একটি পথ খুলে দিয়েছে। তেমনই আবার অভিনেতা-অভিনেত্রীদের জন্যও অন্য একটি জগৎ খুলে দিয়েছে। একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে। বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু।

আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে। যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি।

সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। তবে, সম্প্রতি ‛উল্লু’-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ওয়েবসিরিজের ট্রেলার পুনরায় ভাইরাল হয়েছে। ওয়েবসিরিজের নাম ‛সুরসুরি-লি’। গল্প অনুযায়ী পুলিশ একজন অপরাধীকে খুঁজছে। যার কাছে একটি আগ্নেয়াস্ত্র আছে। কিন্তু হঠাৎ করে পুলিশ ভুলবশত একজন ব্যক্তির গোপনাঙ্গকে অস্ত্র ভেবে নেয়। কেননা তার সেই জায়গাটি উঁচু দেখাচ্ছিল।

আসলে ওই ব্যক্তি বউয়ের সঙ্গে সঙ্গমের জন্য কিছু একটা কিনে এনেছিল। সেটাকেই পুলিশ আগ্নেয়াস্ত্র ভেবে নেয়। আর তাই ভেবে পুলিশও তার পিছু করতে থাকে। ওদিকে ওই লোকটির স্ত্রী ঘরে বসে স্বামীর জন্য অপেক্ষা করতে থাকে। অনেক কিছুর পর অবশেষে পুলিশের কাছে স্পষ্ট হয় যে, ওই ব্যক্তি অপরাধী নয়। তারপর পুলিশই ওই ব্যক্তির ফুলশয্যা সম্পন্ন হওয়ার দায়িত্ব নেয়। আর এর মাঝে কি কি হবে তা জানতে গেলে তো আপনাকে অবশ্যই উল্লুর সাবস্ক্রিপশন নিয়ে এই সিরিজটি দেখতে হবে। তাহলে আর দেরি কিসের আজই দেখে ফেলুন।

Related News