গর্ভবতী অবস্থায় খালি গলায় দেশাত্মবোধক গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী মধুবনী, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। ২০১০ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডটকম’ থেকেই তাদের বন্ধুত্বের শুরু হয়। আর এই বন্ধুত্ব থেকে প্রেমে রূপান্তরিত হতে বেশি সময় লাগেনি। দীর্ঘদিন প্রেম করার পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন চার বছর আগে। এখন তারা চুটিয়ে সংসার করছেন।

গত বছর দুর্গাপুজোর আগে মধুবনী তার প্রথম প্রেগনেন্সির কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপর বারে বারে মধুবনীকে তার বেবি বাম্প নিয়ে নানা রকম পোস্ট করতে দেখা গিয়েছে। নতুন বছরের টলিউডের এই মিষ্টি কাপলের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। খুব শীঘ্রই এবার সুখবর আসার পালা। দুই থেকে তিন হতে আর বেশি দিন বাকি নেই। বর্তমানে রাজা বাংলা ধারাবাহিক ‘খরকুটো’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। আর অন্যদিকে মধুবনী লকডাউন এরপর থেকে আর সেভাবে অভিনয় যুক্ত নেই।

তিনি এখন তার নতুন পার্লারে নিয়ে ব্যস্ত রয়েছেন। এদিকে মধুবনী ও রাজাকে ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ সেটা প্রশ্ন করা হলে তারা বলেছেন মেয়ে হলে বেশ ভাল হয় কিন্তু ছেলে হলেও কোনো দুঃখ নেই। যদিও কবে সন্তান আসবে সে সম্বন্ধে কিছু জানাননি এই জুটি। তাদের সন্তান আসার আগেই সন্তানের ডাকনাম দিয়ে দিয়েছেন মধুবনী। তিনি তার সন্তানকে পুচু বলে ডাকবেন বলেই জানিয়েছেন। প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়াতে অভিনেত্রী বেশ নিয়ম-কানুন এবং নিজের শ্বশুরবাড়িতে খুব যত্ন আত্তিতে রয়েছেন।

এদিকে মধুবনী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কখনো বাড়ির ছাদে তার বেবি বাম্পের সাথে ছবি তুলেছেন কখনো বা টেডি বিয়ারের সাথে খেলতে ব্যস্ত অভিনেত্রী। এদিকে প্রজাতন্ত্র দিবসের দিন অভিনেত্রী তার বাড়িতে খালি গলায় হিন্দি দেশাত্মবোধক গান গাইলেন। ‘বর্ডার’ সিনেমার গানের ভিডিও বানিয়ে তিনি তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। প্রেগনেন্সি অবস্থায় সুন্দরী মধুবনের গলায় এই গান আরো সুন্দর লাগছে। অভিনেত্রীর এই গানের ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে।

Related News