খান পরিবারকে বিদায়, বাবা-মাকে ছেড়ে চলে গেলেন শাহরুখ কন্যা সুহানা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের ‘কিং খান’ বা ‘বাদশা’কে আমরা সকলেই চিনি। তিনি হলেন শাহরুখ খান। আর বলিউডের স্টার কিডসদের মধ্যে অন্যতম হলেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। সুহানা খানকে মাঝে মাঝেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা যায়। অনেকে তাকে তার লুকস ও ফ্যাশন সেন্স এর জন্য পছন্দ করে।

তিনি বলিউডে কাজ না করলেও নিজের কেরিয়ারের প্রতি তিনি অত্যন্ত সচেতন। জানা গেছে যে লকডাউন এর মধ্যেও তিনি বেলি ডান্স এর প্রশিক্ষণ নিচ্ছিলেন। করোনার সময়েও তিনি নিজের প্যাশনকে পিছনে ফেলে রাখেননি। সুহানা এখন ফিল্ম এন্ড স্টাডিস নিয়ে নিউইয়র্ক এ পড়াশোনা করেছেন। লকডাউনের মধ্যে তিনি নিউ ইয়র্কে যাননি এবং গোটা লকডাউনটা তার পরিবারের সাথেই কাটিয়েছেন। কিন্তু লকডাউন শেষে এবার তার স্টাডিস শুরু করার পালা। তিনি তার কেরিয়ার নিয়ে অত্যন্ত সচেতন তাই বেশিদিন কোনোভাবেই পড়াশোনা বন্ধ রাখবেন না তিনি। তাই তিনি এবার গোটা পরিবারকে বিদায় জানিয়ে মুম্বাই থেকে বিদেশে পড়াশোনার জন্য চলে গেলেন।

নিউ ইয়র্কে পড়াশোনার চাপে অত্যন্ত ব্যস্ত সুহানা। বেশ কিছুদিন আগে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন। এই ছবিটি হল নিউ ইয়র্কের বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারের। বেশ কিছুদিন আগে সুহানা তার ইনস্টাগ্রামে কয়েকটি স্ট্যাটাস শেয়ার করেন যেগুলিতে তাকে অনেকে বেশ খারাপ কথা বলছিল। অনেকে তাকে কালি কুৎসিত বলেও অভিহিত করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সুহানা নিজের ট্যালেন্ট দিয়ে অনেকেই মুগ্ধ করেছেন এবং নিজেকে সকলের সামনে প্রতিষ্ঠা করেছেন। যদিও এমন অনেক মানুষ আছে যারা সুহানার আত্মবিশ্বাস ভাঙতে চাইছে। কিন্তু এতো ট্রোল এবং হেট আসার পরেও তিনি কোনভাবে বিচলিত হননি। তিনি বেশ শান্ত ভাবেই এই কমেন্ট গুলির উত্তর দিয়েছেন এবং যাতে আর হেট না আসে তার জন্য তিনি তার ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনটি বন্ধ করে দিয়েছেন। এই কাজটি করে তিনি সকলকে তার ম্যাচিওর হওয়ার প্রমাণ দিয়ে দিয়েছেন।

Related News