ছেলের বয়সী ইউটিউবারের সঙ্গে ‘রঙ্গবতী ও রঙ্গবতী’ গানে রোমান্টিক নাচ রানু মন্ডলের, দেখুন ভিডিও

Written by TT Desk

Published on:

পরনে লাল-কালো শাড়ি ও সিন্থেটিক ব্লাউজ, তার সাথে মিলিয়ে বড় কানের দুল এবং খোলা চুলে; নৃত্য দেখি ভাইরাল আবারো রানু মন্ডল।  ‘ফুটপাত থেকে হিমেশ রেশমিয়ার  (Himesh Reshammiya) সাথে গান’ এভাবেই ভাইরাল হয়ে উঠেছিল রানু মন্ডল (Ranu Mandol)।  এবার অবশ্য তাকে দেখা গেল এক মধ্যবয়সী যুবকের সাথে ‘রঙ্গবতী’ গানে নাচতে ।

ভাইরাল হওয়ার দরুন বেশ অনেক কনটেন্ট  ক্রিয়েটর (content creator)  আসে রানু মন্ডলের বাড়িতে; সেখানে তারা বিভিন্ন ভিডিও বানায় এবং ভিডিওতে বিভিন্ন ভুলভাল কার্যক্রম করে রানু মন্ডল , যাতে সেটি ভাইরাল হয়ে যায়। এর আগেও তার বাড়িতে আসা অন্যান্য কনটেন্ট ক্রিয়েটরদের সাথে তাকে নাচতে দেখা গিয়েছিল।  অবশ্য তার এইসব কার্যকলাপকে পাগলামি বলেই নেটিজেনরা মন্তব্য করে।

প্রতিবারের মতো এইবারও সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল (viral) হয়ে যায়। ‘Adi creation’ নামে একটি ইউটিউব (youtube) চ্যানেল থেকে ভিডিওটি পাবলিশ করা হয়। যুবকের সাথে করা অন্তরঙ্গ নৃত্যের ভিডিওটিতে, এবারে অবশ্য রানু মন্ডল অস্বাভাবিক কিছু করেনি বলেই,  নেটিজেনদের  কাছে প্রশংসা কুড়িয়েছে সে।

কেউ আবার বলেছে “দুজনকে কিন্তু বেশ মানিয়েছে” । আপলোড করার পরেই ভিডিওটি ভিউজ ছাড়িয়েছে লক্ষাধিক, ললাইও করেছে বহু মানুষ। যদিও এইসব কিছুই রানুমন্ডলের উপস্থিতিতে; অন্য কারোর চ্যানেলের ভিউস বাড়ছে শুধুমাত্র  তার জন্যই।

Related News