প্রতিভার কাছে হার মানল বয়স! ৬০ বছর বয়সেও ‘কলকাতার রসগোল্লা’ গানে উদ্দাম নাচ ঠাকুরমার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

বর্তমানে ইন্টারনেট এবং স্মার্টফোনের সংযুক্তিকরণের ফলে, গোটা বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া ঘটনা খুব সহজেই অন্য প্রান্তে বসে পাওয়া যায়। অবসর সময়ে ওই সব ঘটনা গুলোই সাধারণ মানুষের মনে বিনোদন জাগায়। এইসব ভিডিওগুলিতে বাচ্চা থেকে বয়স্ক সকলেরই নানান মুহূর্ত উঠে আসে; কেউ সেগুলিকে মজার ছলে নেয়, কেউবা প্রশংসা করে। এই ভাবেই ভিডিওগুলি অতি সহজে ভাইরাল (viral) হয়ে ওঠে।

সম্প্রতি এমনই এক বৃদ্ধা ঠাকুমার দুর্দান্ত হাস্যরসাত্মক ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়াতে। ‘আমি কলকাতার রসগোল্লা’ গানের তালে দুর্দান্ত নাচ দেখালো ওই বৃদ্ধা ঠাকুমা! ৯০ দশকের একটি হিট গান ছিল ‘আমি কলকাতার রসগোল্লা’, এই গানে দেবশ্রী রায়ের দুর্দান্ত নৃত্য উপস্থাপনা সেই সময়ে দর্শকদের মন কেড়ে নিয়েছিল। আজও অবশ্য ওই গানের জনপ্রিয়তা একই রকম রয়ে গেছে।
এবার এক বয়স্কা বৃদ্ধা মহিলা, সেই জনপ্রিয় গানের সাথে তাল মেলালেন। নাচটি করার সময় ঐ বৃদ্ধার পরনে ছিল; একটি জিন্সের প্যান্ট ও সবুজ রঙের গেঞ্জি, কাঁধে লাল রঙের ঝোলানো সাইড ব্যাগ। একহাতে আবার ফোনও রয়েছে। তবে খানিকটা মজার ছলেই এই ভিডিওটি তোলা হয়েছে তা বলা বাহুল্য।

ফেসবুকে ফানি ভিডিও (Funny video) নামে একটি পেজ থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি, এর সাথেই ক্যাপশন দেওয়া হয়েছিল “ঠাকুমার নাচটা দেখে যান”। প্রায় ১ মিলিয়ন ভিউজ পেয়েছে বর্তমানে এই ভিডিওটি, ১১ হাজারেরও বেশি মানুষ ভিডিওটিকে পছন্দও করেছে। অনেকেই এই ভিডিও দেখে মন্তব্য করেছে, “ঠাকুমার ৮০ বছর পেরিয়ে গেছে, সেটা মনেই হয় না”।

Related News