ভরা মঞ্চে বেসুরো গান গেয়ে নোংরা কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টেলিভিশনের পর্দায় এক জনপ্রিয় নাম ‘রচনা ব্যানার্জি’ (Rachana Banerjee)। ৯০’র দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত, তার অভিনয় দক্ষতায় সকলেই মুগ্ধ। বাংলা ইন্ডাস্ট্রিকে অসামান্য সিনেমা উপহার দেয়া ছাড়াও, হিন্দি এবং উড়িষ্যাতেও একাধিক সিনেমা করেছিল ‘রচনা ব্যানার্জি’। এছাড়া বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথেও অভিনয় করেছেন ‘রচনা ব্যানার্জি’।

বর্তমানে জি বাংলার (zee bangla) জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে, সঞ্চালিকার ভূমিকায় দেখা যাচ্ছে রচনা ব্যানার্জি কে। দীর্ঘ এত বছরের অভিনয় জগতের থেকেও বেশি জনপ্রিয়তা, সে এই শো এর মাধ্যমেই পেয়েছে!

এইসবের পাশাপাশি রচনা ব্যানার্জী প্রায়শই বিভিন্ন মাচা শোও করতে যান। শুধু তিনিই নন একাধিক তারকাকেই এরূপ করতে দেখা যায়। সাধারণত দর্শকদের কাছাকাছি পৌঁছানোর জন্য, তারকারা এইরূপ অনুষ্ঠানগুলি করে থাকেন; রচনা ব্যানার্জিও তার ব্যতিক্রমী নয়। সম্প্রতি এক ভাইরাল (viral) হওয়া ভিডিওতে দেখা গেছে একটি মাচা অনুষ্ঠানে গিয়ে, প্রবল চাপের মুখে গান গেয়ে তুমুল কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

মাচা অনুষ্ঠানে গিয়ে তারকাদের এরকম জোরাজুরির মুখে প্রায়শই পরতে হয়; ঠিক সেরকম ভাবেই রচনা ব্যানার্জিকেও গান গাওয়ার জন্য প্রবল চাপ দিয়েছিল দর্শকেরা। এরপর দর্শকদের চাপের মুখে পড়েই গান শুরু করে দেন অভিনেত্রী! সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল কটাক্ষের শিকার হন তিনি।

Related News